২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

রাতের আঁধারে কাঁচা ধান কেটে নিল প্রতিপক্ষ

- ছবি : নয়া দিগন্ত

নেত্রকোনায় রাতের আঁধারে প্রায় ৩০ শতক জমির কাঁচা ধান কেটে বিনষ্ট করে প্রতিপক্ষকে জব্দের চেষ্টা চালিয়েছে দুর্বৃত্তরা।

শুক্রবার ভোর রাতে নেত্রকোনা সদর উপজেলার মদনপুর ইউনিয়নের নরেন্দ্র নগর গ্রামের কৃষক সাখাওয়াতের সাথে ফারুকের বিরোধের জের ধরে এই ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্ত সাখাওয়াত হোসেন অভিযোগ করে গণমাধ্যমকে বলেন, একই গ্রামের ফারুকের সাথে তার পারিবারিক ও জমিজমা সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এ নিয়ে বিগত সময়ে দুপক্ষের মধ্যে মারামারি ও মামলা মোকাদ্দমা চলে আসছে। এরই জের ধরে ফারুক গংরা রাতের আঁধারে আমার ৩০ শতক জমির কাঁচা আমন ধান কেটে বিনষ্ট করে দিয়েছে।

এ বিষয়ে পুলিশ সুপার আকবর আলী মুন্সীর সাথে যোগাযোগ করলে তিনি কাঁচা ধান কেটে নেয়ার কথা শুনে নেত্রকোনা মডেল থানার ওসিকে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহনের নির্দেশ দিয়েছেন। এই ঘটনার সাথে জড়িত সন্দেহে ফারুক ও সনুকে আটক করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
ইভ্যালির রাসেল-শামীমার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা নোবেলজয়ী অর্থনীতিবিদ ড্যানিয়েল কাহনেম্যান আর নেই বিএনপি নেতাকর্মীদের সম্পত্তি দখলের অভিযোগ খণ্ডালেন ওবায়দুল কাদের আটকের পর নাশকতা মামলায় গ্রেফতার দেখানো হলো ইউপি চেয়ারম্যানকে বদর যুদ্ধে যারা শহীদ হয়েছেন পণবন্দী জাহাজ ও ক্রুদের মুক্ত করার প্রচেষ্টায় অগ্রগতি হয়েছে : পররাষ্ট্রমন্ত্রী ঝালকাঠিতে নিখোঁজের ২ দিন পর নদীতে মিলল ভ্যানচালকের লাশ বাল্টিমোর সেতু ভেঙে নদীতে পড়া ট্রাক থেকে ২ জনের লাশ উদ্ধার যুক্তরাষ্ট্রে ছুরিকাঘাতে নিহত ৪ সুইডেনে বসবাসের অনুমতি বাতিল কুরআন পোড়ানো শরণার্থীর ভালো আছেন খালেদা জিয়া

সকল