১৯ সেপ্টেম্বর ২০২০

শিয়ালের কামড়ে আহত ২৪


জামালপুরের সরিষাবাড়ীতে শিয়ালের কামড়ে শিশুসহ ২৪ জন আহত হওয়ার ঘটনা ঘটেছে। শনিবার দুপুরে উপজেলার পোগলদিঘা ইউনিয়নের পুঠিয়ারপাড় ও সাইঞ্চার পাড় গ্রামে এ ঘটনা ঘটে।

হাসপাতাল ও আহতদের সুত্রে জানা যায়, শনিবার দুপুরে পুঠিয়ার পাড়া ও সাইঞ্চার পাড় গ্রামের লোকজন বিভিন্ন কাজে ব্যস্ত ছিলো । এ সময় একটি পাগল শিয়াল এসে একজনকে কামড় দিলে তার চিৎকারে এলাকাবাসী ছুটে এসে শিয়ালটিকে ধাওয়া করলে দৌড়ানোর সময় সামনে যাকে পায় তাকেই কামড়াতে থাকে।

শিয়ালের কামড়ে আহতরা হলেন- আব্দুল কাইয়ূম (৬০), হোসনে আরা (৩৫), আলম (৪০), শিখা (৩০), জহুরা (৬০), জিতেন্দ্র (৩৮), পলাশ (১৩), সিয়াম (১৩), রাবেয়া (৬), আনোয়ারা (৫০), ছোবহান (৫৫), মোকাদ্দেস আলী (৩৮), সাবিনা (২৫), কনিকা (২৪), সাগর সাহা (৩৫) মনিরা (৫) সহ অন্তত ২৪জন  আহত হয়।

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার লুৎফর রহমান আজাদ বলেন, শিয়ালের কামড়ে আহতদেরকে প্রাথমিক চিকিৎসা ও ভ্যাকসিন দিয়ে ছেড়ে দেয়া হয়েছে। গুরুতর আহত  একজনকে উন্নত চিকিৎসার জন্য জামালপুর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।


আরো সংবাদ

কাজিপুরে ২ নৌকার চাপে পড়ে হতাহত ৪ কমিটিতে পরীক্ষিত নেতা-কর্মীদের অবশ্যই মূল্যায়ন করতে হবে : সেতুমন্ত্রী আল্লামা শফীর দাফন সম্পন্ন করোনায় দেশে আরো ৩২ মৃত্যু, শনাক্ত ১৫৬৭ মানুষের মৌলিক অধিকার খর্ব করে এমন কোনো আইন বৈধ না : অধ্যাপক গোলাম পরওয়ার ভিন্নমতের কারণে বিশ্ববিদ্যালয় শিক্ষকদের চাকরিচ্যুত করা হচ্ছে : রিজভী চকলেট দেয়ার কথা হলে অপহরণ, ৫ দিন পর উদ্ধার শিশু আল্লামা শফীর জানাজার ইমামতি করবেন তার বড় ছেলে আওয়ামী লীগ ও গণতন্ত্র একসাথে যায় না : ফখরুল সীমান্তে প্রাণঘাতী অস্ত্র ব্যবহার না করার আশ্বাস দিল বিএসএফ মসজিদে বিস্ফোরণ : তিতাসের বরখাস্ত ৮ কর্মকর্তা-কর্মচারী গ্রেফতার

সকল