০৯ জুলাই ২০২০

ডিসির সাথে আপত্তিকর ভিডিও, অবশেষে সমালোচিত ওই নারী বরখাস্ত

ডিসির সাথে আপত্তিকর ভিডিও, অবশেষে সমালোচিত ওই নারী বরখাস্ত -

অবশেষে জামালপুর জেলা প্রশাসক কার্যালয়ের সমালোচিত ওই নারী অফিস সহায়ক সানজিদা ইয়াসমিন সাধনাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। একই সাথে তার বিরুদ্ধে বিভাগীয় মামলাও দায়ের করা হয়েছে। বর্তমান জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক মঙ্গলবার তাকে সাময়িক বরখাস্ত করেন।

এ ব্যাপারে জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক সাংবাদিকদের বলেন, ‘জনপ্রশাসন মন্ত্রণালয়ের তদন্ত কমিটির সুপারিশের প্রেক্ষিতেই অফিস সহায়ক সানজিদা ইয়াসমিন সাধনাকে সাময়িক বরখাস্ত করেছি। একই সাথে তার বিরুদ্ধে বিভাগীয় মামলাও দায়ের করা হয়েছে।’

নিজ অফিস কক্ষে জামালপুরের সাবেক জেলা প্রশাসক(ডিসি) আহমেদ কবীরের সাথে একই অফিসের অফিস সহায়ক সানজিদা ইয়াসমিন সাধনার আপত্তিকর দুইটি ভিডিও ( চার মিনিট ৫৭ সেকেন্ড ও ২৪ মিনিট ৫৯ সেকেন্ড) গত আগস্ট মাসে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। এ ঘটনায় গত ২৫ আগস্ট ওই জেলা প্রশাসককে জনপ্রশাসন মন্ত্রণালয়ে বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) করা হয় এবং মন্ত্রী পরিষদ বিভাগের যুগ্ম-সচিব ( জেলা ও মাঠ প্রশাসন অধিশাখা) মুশফিকুর রহমানকে আহ্বায়ক করে পাঁচ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়। নির্দিষ্ট সময়ের বাইরে ১০ দিন করে দুই দফায় কমিটির মেয়াদ বাড়ানো হয়েছিল।

গত ২২ সেপ্টেম্বর তদন্ত কমিটি জনপ্রশাসন মন্ত্রণালয়ে তদন্ত প্রতিবেদন জমা দেয়। এরপর ২৫ সেপ্টেম্বর জামালপুরের সাবেক ডিসি আহমেদ কবীরকে সাময়িক বরখাস্ত করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়।


আরো সংবাদ

বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানে আর্থিক প্রণোদনার আহ্বান জামায়াতের করোনাভাইরাস : সার্কভুক্ত দেশগুলোর সর্বশেষ পরিস্থিতি খুলনায় দোকানপাট মার্কেট-শপিংমল খুলে দেয়া হয়েছে নিজ দেশ স্লোভেনিয়াতেই পুড়িয়ে দেয়া হলো মেলানিয়া ট্রাম্পের মূর্তি খুলনায় মেডিক্যাল টেকনোলোজিস্টদের কর্মবিরতি, করোনা পরীক্ষায় বিঘ্ন কাঁচা চামড়া দ্রুত রপ্তানীর পরামর্শ জি এম কাদেরের সাংবাদিক রাশীদ উন নবী বাবুর দাফন সম্পন্ন পাকিস্তানের জার্সিতে থাকবে আফ্রিদি ফাউন্ডেশনের লোগো অল্পের জন্য রক্ষা পেলেন বাংলাদেশের মেসি স্কটল্যান্ডের এয়ার ব্রিজ লিস্টে জায়গা হয়নি স্পেন-পর্তুগালের গাঙ্গুলীর সিদ্ধান্তে এশিয়া কাপ বাতিল হবে না : পিসিবি

সকল