১৯ সেপ্টেম্বর ২০২০

বোমা নয়, সেই লাগেজে পাওয়া গেল যুবকের দ্বিখণ্ডিত লাশ

বোমা সন্দেহে গতরাত ৮টা থেকে লাগেজটিকে ঘিরে রাখে পুলিশ ও র‌্যাব। - ছবি : নয়া দিগন্ত

বোমা নয়, অবশেষে ১২ ঘণ্টা পর আইনশৃংখলা বাহিনীর কড়া প্রহড়ায় থাকা লাল ট্রলি লাগেজের ভেতরে পাওয়া গেলো মাথা ও হাত-পাবিহীন যুবকের দ্বিখণ্ডিত লাশ।

আজ সোমবার সকালে ময়মনসিংহ নগরীর পাটগুদাম ব্রিজের কাছে রেখে যাওয়া লাগেজের ভেতর থেকে যুবকের লাশটি উদ্ধার করে পুলিশ। অজ্ঞাত যুবকের বয়স আনুমানিক ২৫-৩০ বছর।

পুলিশ সুপার শাহ আবিদ হোসেন জানান, নগরীর পাটগুদাম ব্রিজের কাছে গতকাল রোববার সকাল থেকে সারাদিন লাল রঙের একটি লাগেজ পড়ে থাকতে দেখে সন্ধ্যায় ট্রাফিক পুলিশের এক সদস্য পুলিশকে অবহিত করেন। বোমা সন্দেহে গতরাত ৮টা থেকে লাগেজটিকে ঘিরে রাখে পুলিশ ও র‌্যাব। খবর দেয়া হয় বোম ডিসপোজাল টিমকে। আজ সকাল ৯টার দিকে ঢাকা থেকে বোম ডিসপোজাল ইউনিট এসে লাগেজ থেকে পলিথিনে মোড়ানো মাথা ও হাত-পা বিহীন দ্বিখণ্ডিত যুবকের লাশ উদ্ধার করে।

তিনি বলেন, ধারণা করা হচ্ছে ঠাণ্ডা মাথায় হত্যার পর খন্ডিত করে লাশটি লাগেজের ভেতর রেখে ফেলে যায় দুর্বৃত্তরা। হত্যাকারীদের ধরার জন্য পুলিশ কাজ করছে। ময়নাতন্তের জন্য লাশ ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ সুপার বলেন, ‘এটা অ্যাবসুলেটলি ক্রিমিনাল কেস। কাজটা যেই করেছে খুবই ঠান্ডা মাথায় করেছে। মনে হয়, যথেষ্ট সর্তকতামূলক পন্থা অবলম্বন করেই কাজটা করা হয়েছে। তবে যেই করুক না কেন অপরাধের কিছু আলামত রেখে যায়। ফিঙ্গারপ্রিন্ট থাকে। পদ্ধতিগত যেসব বিষয় আছে, তা অনুসরণ করে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

এদিকে, রাতেই ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি নিবাস চন্দ্র মাঝি এবং র‌্যাবের সিইও লে. কর্নেল ইফতেখার উদ্দিনসহ ঊর্ধ্বতন কর্মকতারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

দেখুন:

আরো সংবাদ

করোনায় দেশে আরো ৩২ মৃত্যু, শনাক্ত ১৫৬৭ মানুষের মৌলিক অধিকার খর্ব করে এমন কোনো আইন বৈধ না : অধ্যাপক গোলাম পরওয়ার ভিন্নমতের কারণে বিশ্ববিদ্যালয় শিক্ষকদের চাকরিচ্যুত করা হচ্ছে : রিজভী চকলেট দেয়ার কথা হলে অপহরণ, ৫ দিন পর উদ্ধার শিশু আল্লামা শফীর জানাজার ইমামতি করবেন তার বড় ছেলে আওয়ামী লীগ ও গণতন্ত্র একসাথে যায় না : ফখরুল সীমান্তে প্রাণঘাতী অস্ত্র ব্যবহার না করার আশ্বাস দিল বিএসএফ মসজিদে বিস্ফোরণ : তিতাসের বরখাস্ত ৮ কর্মকর্তা-কর্মচারী গ্রেফতার নারায়ণগঞ্জ মসজিদে বিস্ফোরণ : নিহতের সংখ্যা বেড়ে ৩২ ভাল উদ্যোক্তা হতে প্রয়োজন গভীর আত্মবিশ্বাস : মন্ত্রী ছাগল মারার বিনিময়ে দিতে হলো প্রাণ

সকল