১৯ জানুয়ারি ২০২১
`

ময়মনসিংহে বসতঘরে বিধবাকে হত্যা

-

ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলার জয়দা গ্রামের লেংড়াবাজার এলাকায় পারুল ঋষি (৪০) নামের এক বিধবাকে নিজ বসতঘরে হত্যা করেছে দুর্বৃত্তরা।

পারুল ঋষি মৃত জংলি ঋষির স্ত্রী। তার গলায় কাপড়ের ডোর প্যাঁচানো ও ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

পুলিশ জানায়, পারুল ঋষি পাঠা পালন করে জীবিকা নির্বাহ করতেন। শনিবার রাতে তিনি বসতঘরেই ছিলেন। রোববার সকালে প্রতিবেশিরা তার বসতঘরের মেঝে লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

ধারণা করা হচ্ছে, রাতে দুর্বৃত্তরা বসতঘরে ঢুকে পারুলের গলায় কাপড়ের ডোর প্যাঁচিয়ে এবং ধারালো অস্ত্রে গলা কেটে হত্যার পর লাশ ফেলে রেখে যায়। ওই রাতে পারুলের সন্তানদের কেউ বাড়িতে ছিল না।

মুক্তাগাছা থানার ওসি মোহাম্মদ আলী মাহমুদ জানান, হত্যার কারণ এখনো জানা যায়নি। রহস্য উদ্ঘাটন ও আসামিদের চিহ্নিত করে গ্রেফতারের চেষ্টা চলছে।



আরো সংবাদ


স্বামীকে বাঁচাতে যেয়ে ছেলে ও পুত্রবধূর হাতে প্রাণ গেল সরলা রানীর! ইসরাইলের সাথে বৈঠকের খবর কঠোর ভাষায় প্রত্যাখ্যান সিরিয়ার শিমুলিয়া-বাংলাবাজার নৌরুটে ফেরি চলাচল শুরু রংপুরে ৩০৬ যুবক-যুবতীকে প্রশিক্ষণ পরবর্তী উপকরণ বিতরণ করল এমজেএসকেএস পরীক্ষা ছাড়াই ফল প্রকাশে সংসদে বিল অযোধ্যা মসজিদের নির্মাণ কাজ শুরু ২৬ জানুয়ারি সাকিব আল হাসান : নিষেধাজ্ঞার কাটিয়ে ভালো কিছু করে দেখাতে পারবেন কি? বর্তমান ফ্যাসিস্ট সরকার করোনা নিয়ন্ত্রণ করতে সম্পূর্ণ ব্যর্থ : মির্জা ফখরুল জনগণের সাড়া আছে বলেই পৌরসভার ভোটে ৯০ শতাংশ উপস্থিতি : কাদের ৮ ঘণ্টা পর পাটুরিয়া দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল শুরু সাঈদ খোকনের এক মামলা প্রত্যাহার, অপরটি খারিজ

সকল