২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

ময়মনসিংহে বসতঘরে বিধবাকে হত্যা

-

ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলার জয়দা গ্রামের লেংড়াবাজার এলাকায় পারুল ঋষি (৪০) নামের এক বিধবাকে নিজ বসতঘরে হত্যা করেছে দুর্বৃত্তরা।

পারুল ঋষি মৃত জংলি ঋষির স্ত্রী। তার গলায় কাপড়ের ডোর প্যাঁচানো ও ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

পুলিশ জানায়, পারুল ঋষি পাঠা পালন করে জীবিকা নির্বাহ করতেন। শনিবার রাতে তিনি বসতঘরেই ছিলেন। রোববার সকালে প্রতিবেশিরা তার বসতঘরের মেঝে লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

ধারণা করা হচ্ছে, রাতে দুর্বৃত্তরা বসতঘরে ঢুকে পারুলের গলায় কাপড়ের ডোর প্যাঁচিয়ে এবং ধারালো অস্ত্রে গলা কেটে হত্যার পর লাশ ফেলে রেখে যায়। ওই রাতে পারুলের সন্তানদের কেউ বাড়িতে ছিল না।

মুক্তাগাছা থানার ওসি মোহাম্মদ আলী মাহমুদ জানান, হত্যার কারণ এখনো জানা যায়নি। রহস্য উদ্ঘাটন ও আসামিদের চিহ্নিত করে গ্রেফতারের চেষ্টা চলছে।


আরো সংবাদ



premium cement
আপিল বিভাগে ৩ বিচারপতি নিয়োগ ফেনীতে ইসতিসকার নামাজে মুসল্লির ঢল গাজা যুদ্ধের মধ্যেই ১০০ শতাংশ ছাড়িয়েছে ইসরাইলের সামরিক ব্যয় মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা : কাদের গ্যাটকো মামলা : খালেদা জিয়ার বিরুদ্ধে শুনানি ২৫ জুন বুড়িচংয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ১ গলাচিপায় স্ত্রীর স্বীকৃতির দাবিতে ৩টি সংগঠনের নেতৃত্বে মানববন্ধন থাইল্যান্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে লাল গালিচা সংবর্ধনা ছেলে হারা মা সাথিয়ার কান্না যেন থামছেই না বৃষ্টির জন্য নারায়ণগঞ্জে ইস্তিস্কার নামাজ আদায় প্রবাসী স্ত্রী থেকে প্রতারণার মাধ্যেমে দেড় লাখ টাকা চাঁদা আদায়, ছাত্রলীগ নেতাকে শোকজ

সকল