১৬ জুলাই ২০২০

স্বামীকে বেঁধে স্ত্রীকে গণধর্ষণ

আত্মীয়ের বাড়িতে বেড়াতে আসার পর স্বামীকে বেঁধে স্ত্রীকে গণধর্ষণ করেছে একদল বখাটে যুবক। নেত্রকোনা সদর উপজেলার মদনপুর ইউনিয়নের পশ্চিম মদনপুর গ্রামে গণধর্ষণের এই ঘটনা ঘটে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, ময়মনসিংহ জেলার গৌরীপুর উপজেলার কান্দা গ্রামের জনৈক ব্যক্তি তার স্ত্রীকে নিয়ে গত বৃহস্পতিবার নেত্রকোনা সদর উপজেলার পশ্চিম মদনপুর গ্রামের জিলন আক্তারের নামে তার আত্মীয়র বাড়িতে বেড়াতে আসেন।

বৃহস্পতিবার গভীর রাতে ওই গ্রামের ৮-১০ জন বখাটে যুবক জিলন আক্তারের বাড়িতে গিয়ে বেড়াতে আসা স্বামীকে মারধর করে বেঁধে রেখে গৃহবধূকে পাশের একটি জঙ্গলে নিয়ে সারা রাত পালাক্রমে গণধর্ষণ চালায়। শুক্রবার সকালে আত্মীয় স্বজনরা জঙ্গল থেকে রক্তাক্ত আহত অবস্থায় উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করেন।

ভিকটিমের পরিবার বিষয়টি নেত্রকোনা মডেল থানা পুলিশকে জানালে নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মুহাম্মদ ফখরুজ্জামান জুয়েল শনিবার ঘটনাস্থল পরিদর্শন করেন। তিনি সাংবাদিকদের জানান, ঘটনার সাথে জড়িত সন্দেহে পুলিশ পশ্চিম মদনপুর গ্রাম থেকে সালমান, আকাশ ও রফিকুল ইসলামকে আটক করেছে।


আরো সংবাদ

জেকেজি-রিজেন্ট কেলেঙ্কারি, করোনা টেস্টে কি আস্থা ফিরবে যে ফিল্মগুলো সরাসরি রিলিজ করবে নেটফ্লিক্স মানিকগঞ্জে যমুনার পানিতে নিম্নাঞ্চল প্লাবিত আমাদের স্বাস্থ্য সেবা অন্য যে কোনো দেশের চেয়ে ভালো : স্বাস্থ্যমন্ত্রী গাজীপুরে শাহীন ক্যাডেট একাডেমিকে জরিমানা ‘সরকার ভগবান নয়, মানুষকেও সচেতন হতে হবে’ লাকসাম উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যানের মাতার ইন্তেকালে জামায়াতের শোক প্রবাসীদের অবস্থা সম্পর্কে নিয়মিত ব্রিফিং করার পরামর্শ রংপুরে কোটি টাকার জাল বিড়ির ব্যান্ডরোল জব্দ জামায়াত কর্মী ইসরাইল হোসেনের ইন্তেকালে দলটির শোক সবার জন্য অনার্স, মাস্টার্স আর পিএইচডি ডিগ্রির প্রয়োজন নেই : শিক্ষামন্ত্রী

সকল