২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

নালিতাবাড়ীতে পলিথিন বিরোধী অভিযান, জরিমানা

-

শেরপুরের নালিতাবাড়ী উপজেলার কাকরকান্দি ও কদমতলী বাজারে পলিথিন বিরোধী ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় এই অভিযান পরিচালনা করেন নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: আরিফুর রহমান।

উপজেলা প্রশাসন সূত্র জানায়, উপজেলা সদরসহ বিভিন্ন হাট বাজারে দোকানীরা ব্যবসায় জিনিসপত্র বিক্রির সময় নিষিদ্ধ পলিথিন ব্যবহার করে আসছিল। এমন সংবাদের ভিত্তিতে কাকরকান্দি ও কদমতলী বাজারে পলিথিন বিরোধী ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। এসময় ওই দুই বাজারের পাঁচজন দোকানীকে নিষিদ্ধকৃত পলিথিন রাখার অপরাধে পাঁচ হাজার টাকা জরিমানা ও প্রায় দুই কেজি পলিথিন জব্দ করা হয়। এছাড়া ওই পাঁচজনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

এ ব্যাপারে নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: আরিফুর রহমান অভিযানের সত্যতা নিশ্চিত করে জানান, পরিবেশ রক্ষায় এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।


আরো সংবাদ



premium cement
মাটির নিচে পাওয়া গ্রেনেড মাইন মর্টার শেল নিষ্ক্রিয় করল সেনাবাহিনী অনির্দিষ্টকালের জন্য অনলাইন ক্লাসে যাচ্ছে জবি, বন্ধ থাকবে পরীক্ষা কুড়িগ্রামে রেলের ভাড়া বৃদ্ধির প্রতিবাদ ক্রিকেট খেলতে অস্ট্রেলিয়া যাচ্ছে দেওয়ানগঞ্জের প্রতিবন্ধী শিক্ষার্থী শিহাব কিশোরগঞ্জে বৃষ্টির জন্য বিশেষ নামাজ সাতক্ষীরা বৈদ্যুতিক খুটিতে ধাক্কা লেগে মোটরসাইকেলআরোহী নিহত বার্সেলোনাতেই থাকছেন জাভি চতুর্থ দফা ‘হিট অ্যালার্ট’ জারি : এবারের তাপদাহ শেষেই বৃষ্টিপাতের আশা ফরিদপুরে বৃষ্টির জন্য নামাজে হাজারো মুসুল্লির কান্না পোরশার নোচনাহারে আগুনে ৩টি দোকান পুড়ে গেছে খুলনা বিভাগ ও ৬ জেলার ওপর দিয়ে বয়ে যাচ্ছে তীব্র তাপপ্রবাহ

সকল