০২ এপ্রিল ২০২০

স্বেচ্ছাসেবকলীগ নেতাকে কূপিয়ে যুবলীগ নেতা গ্রেফতার

প্রতীকী ছবি। - ফাইল ছবি

ময়মনসিংহ জেলা সেচ্ছাসেবক লীগের সদস্য ইলিয়াস নোমানকে (৩০) কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা। তাকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা পঙ্গু হাসপাতালের আইসিওতে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে গত সোমবার সন্ধ্যায় উপজেলার যশরা ইউনিয়নের শিবগঞ্জ-বাড়া সড়কের যশরা আয়েশা হাসান দাখিল মাদ্রাসার সামনে ।

আহত ইলিয়াস নোমান যশরা গ্রামের মাওলানা সিরাজুল ইসলামের ছেলে।

এ ঘটনায় আহতের স্ত্রী মাহমুদা আক্তার বাদী হয়ে ওইদিন রাতেই যুবলীগ, ছাত্রলীগসহ নয় জনকে আসামী করে গফরগাঁও থানায় মামলা দায়ের করেছেন।

পরে হামলার ঘটনার সাথে জড়িত যশরা ইউনিয়নের ৩নং ওয়ার্ড যুবলীগ সভাপতি সারোয়ার জাহান ধনুকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

মামলা সূত্রে জানা যায়, বিদ্যুৎতের নতুন লাইন সংযোগকে কেন্দ্র করে যশরা ইউনিয়নের ৩নং ওয়ার্ড যুবলীগ সভাপতি সারোয়ার জাহান ধনু ও স্থানীয়  ছাত্রলীগকর্মী রাকিব মিয়ার সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল স্বেচ্ছাসেবকলীগ নেতা ইলিয়াস নোমানের। ভালুকায় থেকে শিবগঞ্জ বাজার হয়ে নিজ বাড়ি যশরা গ্রামে ফেরার পথে পুর্ব বিরোধের জের ধরে তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে উৎ পেতে থাকায় সন্ত্রাসীরা।

আহত সেচ্ছাসেবকলীগ নেতার স্ত্রী মাহমুদা আক্তার আরও জানান, সন্ত্রাসীরা হত্যার উদ্দেশ্যে পূর্ব পরিকল্পিত ভাবে আমার স্বামী ইলিয়াস নোমানকে কুপিয়েছে। মারাত্মক জখমের কারণে তার বাম হাত কব্জি থেকে কেটে ফেলতে হয়েছে।

মামলার তদন্তকারী অফিসার এসআই আহসান হাবিব জানান, একজনকে গ্রেফতার করা হয়েছে। অন্য  আসামী গ্রেফতারের জন্য এলাকায় অভিযান অব্যাহত রয়েছে।


আরো সংবাদ

সব দরজা খুলে দিলো বাংলাদেশ ব্যাংক (১৯২১৭)এশিয়ায় করোনা কত দিন থাকবে? জানালো বিশ্ব স্বাস্থ্য সংস্থা (১৮৯৮১)যেভাবে রেবিয়ে আসছে আরো ভয়ঙ্কর অনেক প্রাণঘাতী ভাইরাস (১৫৫০০)‘একটা পয়সাও হাতে নেই, চারদিন ধরে শুধু পানি খেয়ে বেঁচে আছি’ (১৩২৩৫)আবেগে কেঁদে ফেললেন আবুধাবির ক্রাউন প্রিন্স (১১৭৫৯)করোনাভাইরাস : ভারতে মাওলানা সাদ ও তাবলিগ জামাত কর্তৃপক্ষের বিরুদ্ধে মামলা (৯৭৬৯)মার্কিন বিমানবাহী জাহাজের ৫০০০ নৌ সেনা মারা পড়বে! (৮৯৪০)করোনার বিপক্ষে জিতবে বাংলাদেশ (৮৫৬৯)মুসলিমদেরকে দোষারোপের জন্য দিল্লির মসজিদকে ব্যবহার করা হচ্ছে : ক্রুদ্ধ ওমর আবদুল্লাহ (৬৯১৬)এশিয়ায় করোনা কত দিন থাকবে? জানালো বিশ্ব স্বাস্থ্য সংস্থা (৬৭৭৪)