২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

সৌদিতে সড়ক দুর্ঘটনায় গফরগাঁওয়ের যুবক নিহত

সৌদিতে সড়ক দুর্ঘটনায় গফরগাঁওয়ে যুবক নিহত - ফাইল ছবি

ময়মনসিংহের গফরগাঁওয়ে হরজুল ইসলাম (৩৫) নামে এক যুবক সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। নিহত যুবকের বাড়ি উপজেলার যশরা ইউনিয়নের দৌলতপুর গ্রামে। তার বাবার নাম মৃত আব্দুর মোতালেব। গত শুক্রবার (৩০ আগষ্ট) জেদ্দা শহরের মর্মান্তিক এ সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহতের পারিবারিক সুত্রে জানা যায়, উপজেলার দৌলতপুর গ্রামের মৃত আব্দুল মোতালেবের ছেলে হরজুল ইসলাম গত প্রায় ১৫ বছর আগে চাকুরির উদ্দেশ্যে সৌদি আরবে যায়। সেখানে জেদ্দা শহরের আলগাসিম বুরাইদাহ নাম স্থানে একটি কোম্পানিতে চাকুরি করতেন হরজুল। শুক্রবার সকালে সহকর্মীেেদর সঙ্গে মাইক্রোবাসে করে কর্মস্থলে যাচ্ছিলেন হরজুল। এ সময় পিছন দিক থেকে আসা একটি গাড়ী তাদের মাইক্রোবাসকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই হরজুল মারা যান। এ সময় দুর্ঘটনায় অপর এক বাংলাদেশী গুরুতর আহত হয়।

নিহত হরজুল ইসলামের স্ত্রী রীমা আক্তার জানান, ২০১১ সালে পারিবারিকভাবে তাদের বিয়ে হয়। দাম্পত্য জীবনে তাদের এক ছেলে ও এক কন্যা সন্তান রয়েছে। স্বামী হরজুল ইসলাম দীর্ঘদিন যাবত সৌদি আরবে চাকুরী করলেও অল্প টাকা বেতন পাওয়ায় কারণে তেমন টাকা পয়সা সঞ্চয় করতে পারেনি।


আরো সংবাদ



premium cement
দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত

সকল