১১ আগস্ট ২০২০

গফরগাঁওয়ে পঞ্চম শ্রেণীর শিক্ষার্থী ধর্ষিত

24tkt

ময়মনসিংহের গফরগাঁওয়ে পাগলা থানায় দরিচারবাড়িয়া গ্রামে পঞ্চম শ্রেণীর এক শিশু শিক্ষার্থী (১২) ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় ধর্ষিতা শিশু শিক্ষার্থীর মা সোমবার রাতে পাগলা থানায় একটি মামলা দায়ের করেছে।

পুলিশ ও ধর্ষিতার পরিবার সূত্রে জানা যায়, সোমবার সন্ধ্যায় উপজেলার মশাখালী ইউনিয়নের দরিচারবাড়িয়া গ্রামের আবু মিয়ার বখাটে ছেলে ঝিলহজ মিয়া ওরফে দিলু (২৫) একই গ্রামের প্রতিবেশী দরিদ্র আশরাফুল ইসলামের মেয়েকে বসত ঘরে একা পেয়ে হাত ও পা বেঁধে মুখ চেপে জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় শিশুটির ডাক চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এলে ধর্ষক দিলু পালিয়ে যায়। ধর্ষিত ঐ শিশু স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর শিক্ষার্থী।

খবর পেয়ে গফরগাঁও সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আলী হায়দার চৌধুরী ও পাগলা থানার ওসি শাহীনুজ্জামান খান রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

গফরগাঁও সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আলী হায়দার চৌধুরী জানান, ঘটনার সাথে জড়িত আসামী দিলুর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য পাগলা থানার ওসিকে নির্দেশ দেওয়া হয়েছে।


আরো সংবাদ

প্রদীপের জন্যই ব্যর্থ ইয়াবা অভিযান (১০৩০৯)প্রকাশ্যে সহকর্মীকে ওসির থাপ্পর, তদন্তে নেমেছে পুলিশের তদন্ত কমিটি (৭৫৯৪)দেশে যেসব কারণে এখন ধরা পড়ছে ঝাঁকে ঝাঁকে ইলিশ (৪১৬০)শেষ রক্তবিন্দু থাকা পর্যন্ত বিচার চাইবেন শিপ্রা: র‌্যাব (৩৯৮৫)সিনহার মৃত্যুতে সরকার কষ্ট পেয়েছে : হানিফ (৩৩৪১)পবিত্র কাবা ও আয়া সোফিয়া মসজিদে নকশা করে গর্বিত এই চিত্রশিল্পী (৩০৮৩)গানের মধ্যে তিনি বেঁচে থাকবেন অনন্তকাল : রুনা লায়লা (২৯১৭)আবার মানবিক নজির শাহরুখের (২৭৭৩)এটাই যেন বিচারবহির্ভুত হত্যাকাণ্ডের শেষ ঘটনা হয় : সিনহার মা (২৭১৯)ভারতের বিরুদ্ধে সোচ্চার না হলে বাংলাদেশের মুক্তি নেই : ডা. জাফরুল্লাহ (২৬৫৭)