০৭ আগস্ট ২০২০

বিয়ে করতে এসে ধরা পড়লেন ভুয়া জজ

রাশেদুল ইসলাম সোহাগ - ছবি : সংগ্রহ
24tkt

ময়মনসিংহের ভালুকায় ভুয়া জজ সেজে বিয়ে করতে এসে রাশেদুল ইসলাম সোহাগ (৩০) নামে এক ব্যক্তি আটক হয়েছেন। শুক্রবার সন্ধ্যায় উপজেলার পাড়াগাঁও গ্রামে এক বিয়ে বাড়ি থেকে তাকে আটক করা হয়।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ঘটনার সময় গাজীপুর জেলার কাপাসিয়া উপজেলার ভেড়ারচালা গ্রামের আব্দুল খালেকের ছেলে রাশেদুল ইসলাম সোহাগ জজ সেজে ভালুকা উপজেলার পাড়াগাঁও গ্রামের ছাইদুর রহমান রতনের মেয়ে রাবেয়া আক্তার সিফাকে (১৯) বিয়ে করতে আসেন।

এ সময় তিনি নিজেকে সাতক্ষীরা জেলা সহকারী জজ পরিচয় দেন। তবে তার পরিচয়ের ব্যাপারে এলাকার লোকজনের মধ্যে সন্দেহ হয়। পরে থানা পুলিশকে জানানো হলে পুলিশ বিয়ে বাড়িতে গিয়ে সাতক্ষীরা জেলা সহকারী জজ রাশেদুল ইসলাম সোহাগের মোবাইল নম্বর সংগ্রহ করে কথা বললে ওই বর যে ভুয়া জজ তা নিশ্চিত হয়। পরে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে আসে। শনিবার আদালতে প্রেরণ করে।

এ ঘটনায় ভালুকা মডেল থানার এসআই জহুরুল হক ওই ব্যক্তির বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন।
ভালুকা মডেল থানার ওসি ফিরোজ তালুকদার জানান, উপজেলার পাড়াগাঁও গ্রামে ভুয়া জজ সেজে বিয়ে করতে এসে আটক হওয়ায় ব্যক্তির বিরুদ্ধে মামলা হয়েছে। এর আগেও এ ধরণের ঘটনায় গাজীপুর জেলার কাপাসিয়া থানায় তার বিরুদ্ধে মামলা রয়েছে।

 


আরো সংবাদ