২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

ময়মনসিংহে 'বন্দুকযুদ্ধে' নিহত ১

-

ময়মনসিংহে পুলিশের সাথে 'বন্দুকযুদ্ধে' সুমন নামে এক ব্যক্তি নিহত হয়েছ। মঙ্গলবার দিবাগত রাত পৌণে একটায় ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কের পুলিয়ামারি শাইখ সিরাজ সড়কের মাথায় এ ঘটনা ঘটে। পুলিশের দাবি নিহত সুমন মাদক ব্যবসায়ী। তিনি সদর উপজেলার চরকালিবাড়ি লোকনাথ মন্দির সংলগ্ন সুরুজ ড্রাইভার ওরফে গোলাম মোস্তফার ছেলে।

জেলা গোয়েন্দা শাখার ওসি শাহ কামাল হোসেন আকন্দ জানান, মঙ্গলবার দিবাগত রাতে জেলা গোয়েন্দা শাখার দুটি টিম কোতোয়ালী থানা এলাকায় মাদক বিরোধী অভিযানে গেলে গোপন সূত্রে সংবাদ পায় যে, সদর উপজেলার কোতোয়ালী থানাধীন ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কের পুলিয়ামারী শাইখ সিরাজ রোডের মাথায় কতিপয় মাদক ব্যবসায়ী মাদক ক্রয়-বিক্রয় করছে। রাত পৌনে একটার দিকে ডিবি’র দুইটি টিম ঘটনাস্থলে পৌছা মাত্রই মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে অতর্কিতভাবে গুলি ও ইটপাটকেল মারতে থাকে। এতে পুলিশ কনস্টেবল ইলিয়াছ মিয়া ও রানাউল ইসলাম আহত হয়। পুলিশ সরকারী সম্পদ ও আত্মরক্ষার্থে শর্টগানের ফাকা গুলি বর্ষণ করে। এক পর্যায়ে মাদক ব্যবসায়ীরা গুলি করতে করতে পালিয়ে যায়। ঘটনাস্থল হতে মাদক ব্যবসায়ী সুমনকে আহত অবস্থায় পাওয়া যায় এবং তার হেফাজত হতে চার কেজি গাঁজা উদ্ধার করা হয়। পলাতক মাদক কারবারিদের গুলিতে আহত মাদক কারবারিকে কোতোয়ালী থানা পুলিশের সহায়তায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করা হলে কর্তব্যরত ডাক্তার সুমনকে মৃত ঘোষণা করেন। তার বিরুদ্ধে মাদক, চুরি, ডাকাতি, সন্ত্রাসীসহ ১০-এর অধিক মামলা আছে।


আরো সংবাদ



premium cement
ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ অবন্তিকার আত্মহত্যা : জবির সহকারী প্রক্টর দ্বীন ইসলামের জামিন আবারো নামঞ্জুর পাথরঘাটায় বদর দিবস পালনে দেড় হাজার মানুষের ইফতারি আদমদীঘিতে ৭২ হাজার টাকার জাল নোটসহ যুবক গ্রেফতার সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান মির্জা ফখরুলের

সকল