০২ এপ্রিল ২০২০

ভালুকায় বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক গ্রেফতার

-

ময়মনসিংহের ভালুকায় উপজেলা বিএনপির সভাপতি ফখর উদ্দিন আহমেদ বাচ্চুসহ ১৫ জনের নাম উল্লেখ করে ৩০ নেতা-কর্মীর বিরুদ্ধে মামলা (নম্বর-৪) করেছে পুলিশ। বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে বুধবার বিকেলে মিছিল বের করে জনমনে ভয়ভীতি প্রদর্শণ ও মহাসড়ক অবরোধ সৃষ্টির অভিযোগে বিশেষ ক্ষমতা আইনসহ বিভিন্ন ধারায় ওই মামলাটি করা হয়। পরে রাতেই মডেল থানা পুলিশ উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রুহুল আমীন মাসুদকে ভালুকা পাইলট স্কুল রোড নিজ বাসা থেকে গ্রেফতার করে রোববার দুপুরে আদালতে প্রেরণ করে।
অপরাপর আসামীরা হলেন, উপজেলা বিএনপির সিনিয়র সহসভাপতি আনোয়ার উদ্দিন আহমেদ ও দপ্তর সম্পাদক গোলজার হোসেন, পৌর বিএনপির যুগ্ম সম্পাদক আহসান উল্যাহ খান রুবেল, উপজেলা যুবদলের সভাপতি তারেক উল্যাহ চৌধুরী ও সাধারণ সম্পাদক রকিবুল হাসান রাসেল, পৌর ছাত্রদলের সাবেক সভাপতি মতিউর রহমান মিলটন, বিএনপি নেতা আব্দুর রহিম, ইলিয়াস মন্ডল, সাখাওয়াত পাঠান, মোহাইমিনুল ইসলাম, লুৎফর রহমান, ইলিয়াস মন্ডল ও তরিকুল ইসলাম তারু।


আরো সংবাদ

সব দরজা খুলে দিলো বাংলাদেশ ব্যাংক (১৯২১৭)এশিয়ায় করোনা কত দিন থাকবে? জানালো বিশ্ব স্বাস্থ্য সংস্থা (১৮৯৮১)যেভাবে রেবিয়ে আসছে আরো ভয়ঙ্কর অনেক প্রাণঘাতী ভাইরাস (১৫৫০০)‘একটা পয়সাও হাতে নেই, চারদিন ধরে শুধু পানি খেয়ে বেঁচে আছি’ (১৩২৩৫)আবেগে কেঁদে ফেললেন আবুধাবির ক্রাউন প্রিন্স (১১৭৫৯)করোনাভাইরাস : ভারতে মাওলানা সাদ ও তাবলিগ জামাত কর্তৃপক্ষের বিরুদ্ধে মামলা (৯৭৬৯)মার্কিন বিমানবাহী জাহাজের ৫০০০ নৌ সেনা মারা পড়বে! (৮৯৪০)করোনার বিপক্ষে জিতবে বাংলাদেশ (৮৫৬৯)মুসলিমদেরকে দোষারোপের জন্য দিল্লির মসজিদকে ব্যবহার করা হচ্ছে : ক্রুদ্ধ ওমর আবদুল্লাহ (৬৯১৬)এশিয়ায় করোনা কত দিন থাকবে? জানালো বিশ্ব স্বাস্থ্য সংস্থা (৬৭৭৪)