০৯ আগস্ট ২০২০

খালেদা জিয়াকে ছাড়া নির্বাচন হবে না : এমরান সালেহ প্রিন্স

ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতা রাখছেন সৈয়দ এমরান সালেহ প্রিন্স - ছবি: নয়া দিগন্ত
24tkt

বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন,দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে ছাড়া বিএনপি নির্বাচনে যাবে না। আর বিএনপি ও বেগম খালেদা জিয়া ছাড়া এদেশে গ্রহনযোগ্য ও অংশগ্রহণমূলক নির্বাচন হবে না।

শনিবার ময়মনসিংহের হালুয়াঘাটে পেশাজীবি পরিষদ আয়োজিত ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন হাবিবুর রহমান হাবীব।

প্রিন্স আরো বলেন, দেশের সবচেয়ে জনপ্রিয় নেত্রীকে আওয়ামীলীগ সরকার প্রতিহিংসা বশতঃ অন্যায়ভাবে কারাগারে আটক রেখেছে। তার জামিন লাভের অধিকার কেড়ে নেয়া হয়েছে।

অনুষ্ঠানে অন্যানদের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপি নেতা আসলাম মিয়া বাবুল, বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আমজাদ আলী, অধ্যাপক এনায়েত উল্লাহ কালাম, আলমগীর আলম বিপ্লব, আবু আবদুল্লাহ হোসেন খান তারা মিয়াসহ হালুয়াঘাটের বিশিষ্ট ব্যক্তিবর্গ।


আরো সংবাদ

বাগেরহাটে উপজেলা চেয়ারম্যান ও অতিরিক্ত জেলা প্রশাসক করোনা আক্রান্ত প্রয়োজন হলে সীমিত পরিমাণে চাল আমদানি করা হবে : কৃষিমন্ত্রী সাবমেরিন কেবল জটিলতায় ইন্টারনেট সেবায় ধীরগতি গাজীপুর সিটি কর্পোরেশনের ৫ হাজার ৭ কোটি টাকার বাজেট ঘোষণা শ্রীলঙ্কার প্রধানমন্ত্রী হিসেবে শপথ নিলেন মাহিন্দা রাজাপক্ষে কোভিড-১৯ ও বিচার বহির্ভূত হত্যার বিরুদ্ধে বিস্তারিত সংবাদ সম্মেলন করবে বিএনপি জোবায়ের মনিরের জামিন বাতিল বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ চুরি মামলার প্রতিবেদন ১০ সেপ্টেম্বর ভারতের বিরুদ্ধে সোচ্চার না হলে বাংলাদেশের মুক্তি নেই : ডা. জাফরুল্লাহ দেশে করোনায় একদিনে আরো ৩৪ জনের মৃত্যু বিয়ের ২ দিন পর লাশ মিলল নববধূর

সকল