২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

ইসলামী সংগীত প্রতিযোগিতা টিউন ট্যালেন্ট পাওয়ার্ড বাই মুসান্নিফ গ্রুপ সিজন–২ অনুষ্ঠিত

ইসলামী সংগীত প্রতিযোগিতা টিউন ট্যালেন্ট পাওয়ার্ড বাই মুসান্নিফ গ্রুপ সিজন–২ অনুষ্ঠিত - ছবি : সংগ্রহ

ইসলামী সংগীত প্রতিযোগীতা টিউন ট্যালেন্ট পাওয়ার্ড বাই মুসান্নিফ গ্রুপ সিজন–২ অনুষ্ঠিত হয়েছে। গত ১২ মে শুক্রবার মুক্তিযুদ্ধ স্মৃতি মিলনায়তন, আইডিইবি ভবন, কাকরাইলে জনপ্রিয় এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

মুসান্নিফ গ্রুপের চেয়ারম্যান মোঃ মাহদিউল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত এই প্রতিযোগিতায় বিচারক ছিলেন মশিউর রহমান, গাজী আনাস রওশান, আব্দুল্লাহ আল হাদী, মাহফুজ হুযাইফা এবং আবু উবায়দা।

এ ছাড়াও এতে অতিথি ছিলেন বঙ্গভবন জামে মসজিদের সম্মানিত খতিব সাইফুল কবির, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পরিকল্পনা ও উন্নয়ন বিভাগের পরিচালক, কর্ণেল অব. কাজী শরিফ উদ্দিন, পিএইচি কোরআনের আলো ফাউন্ডেশনের সেক্রেটারী মুফতী মহিউদ্দীন, আমাদের আলোকিত সমাজের সেন্ট্রাল কমিটির চেয়ারম্যান এ আর কামরুল ইসলাম, নিউ ভিশন গ্রুপের চেয়ারম্যান নাজমুস ছায়াদাত, মুসান্নিফ গ্রুপের ডিরেক্টর আরিফ বিল্লাহ আল মামুন এবং শামসুল আরিফিন। এছাড়াও আরো অনেক আলেম উপস্থিত ছিলেন।

মুসান্নিফ গ্রুপের চেয়ারম্যান মোঃ মাহদিউল আলম সভাপতির বক্তব্যে বলেন, অপসংস্কৃতি রুখতে আমাদের ইসলামী সংস্কৃতির চর্চা বৃদ্ধি করতে হবে। ইসলামী সংস্কৃতি চর্চা আমাদেরকে ইসলামী আদর্শে জীবন গড়তে সহযোগিতা করবে।

তিনি আরো বলেন, আজকে যারা প্রতিযোগিতায় এসেছেন, বিজয়ী যারা হবেন তাদের প্রতি শুভেচ্ছা, যারা বিদায় নিবেন তাদের প্রতিও শুভকামনা। তবে সকলের প্রতি অনুরোধ এই অঙ্গন ছাড়বেন না। বিজয়ী হবার পরেও অনেকেই হারিয়ে যায়, এই জন্যই বলা হয় কিছু অর্জনের থেকে রক্ষা করাটা বেশি কঠিন। আমি আশা করি, আপনারা ভবিষ্যতে আমাদেরকে অনেক নাশিদ উপহার দিবেন।

উপস্থিত যুবকদের প্রতি অনুরোধ জানিয়ে তিনি বলেন, নিজেকে সু-শিক্ষায় শিক্ষিত করুন। ইসলামী আদর্শে জীবন গড়ে তুলুন। আলোকিত মানুষ, বিশেষ করে আলেমদের সংস্পর্শে আসুন। নিজেকে আলোকিত করুন। ইসলামী জ্ঞান, সামাজিক জ্ঞান, এর বাইরেও পারিপার্শিক জ্ঞান অর্জন করুন। নৈতিকতা ও সততাকে নিজের মধ্যে প্রতিষ্ঠিত করার চেষ্টা করুন।

উল্লেখ্য, জনপ্রিয় ইসলামী সংগীত প্রতিযোগীতা টিউন ট্যালেন্ট পাওয়ার্ড বাই মুসান্নিফ গ্রুপ সিজন–২ আজ বিকেল ৪টায় দীপ্ত টেলিভিশনে প্রচার করা হবে।


আরো সংবাদ



premium cement
ফ্যাসিবাদের শোষণ থেকে জনগণকে মুক্ত করতে ঐক্যবদ্ধ হতে হবে : মিয়া গোলাম পরওয়ার সিংড়ায় প্রতিমন্ত্রীর শ্যালককে প্রার্থীতা প্রত্যাহারের নির্দেশ আ’লীগের চুয়াডাঙ্গায় হিট‌স্ট্রো‌কে যুবকের মৃত্যুর ৭ ঘণ্টা পর নারীর মৃত্যু ঢাকায় তাপমাত্রা ৪০ ডিগ্রি ছাড়াল, যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৬ শ্যালকদের কোপে দুলাভাই খুন : গ্রেফতার ৩ তীব্র গরমে কী খাবেন আর কী খাবেন না এবার তালতলী উপজেলা আওয়ামী লীগ সভাপতির আপত্তিকর ভিডিও ভাইরাল বঙ্গবীর কাদের সিদ্দিকীকে বক্তব্য প্রত্যাহার করে ক্ষমা চাইতে বললেন এমপি জয় পঞ্চপল্লীর ঘটনায় ন্যায়বিচারের স্বার্থে যা দরকার দ্রুততম সময়ের মধ্যে করার নির্দেশ সরকার ভিন্ন মত ও পথের মানুষদের ওপর নিষ্ঠুর দমন-পীড়ন চালাচ্ছে : মির্জা ফখরুল ধুনটে বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধের মৃত্যু

সকল