২৮ জানুয়ারি ২০২৩, ১৪ মাঘ ১৪২৯, ৫ রজব ১৪৪৪
ads
`

জনপ্রিয় র‍্যাপার টেকঅফকে গুলি করে হত্যা

জনপ্রিয় র‍্যাপার ক্রিশ্নিক খারি বল। - ছবি : সংগৃহীত

যুক্তরাষ্ট্রের জনপ্রিয় র‍্যাপার টেকঅফকে গুলি করে হত্যা করা হয়েছে। তরুণ এই গায়কের মৃত্যুতে সংগীতাঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে।

গত সোমবার (৩১ অক্টোবর) দিবাগত রাত ২টা ৩০ মিনিটে হিউস্টনে তার মৃত্যু হয়।

জানা যায়, ঘটনার দিন একটি পার্টিতে গিয়েছিলেন টেকঅফ। হঠাৎই সেখানে গোলাগুলি শুরু হয়। কিন্তু কী কারণে এই গায়ককে গুলি করা হয়, সেটি জানা যায়নি। কে বা কারা গুলি করেছে সেটিও নিশ্চিত হওয়া যায়নি। টেকঅফের মৃত্যুতে সোশ্যাল মিডিয়ায় তার সহকর্মী ও অনুরাগীরা শোক প্রকাশ করেন।

পুলিশ বলছে, ৪০ থেকে ৫০ জন অতিথির উপস্থিতিতে ব্যক্তিগত একটি পার্টি চলাকালে কেউ টেকঅফের ওপর গুলি চালায়। নিরাপত্তারক্ষীরা গুলির শব্দ শুনলেও গুলি কে ছুড়েছে তা দেখতে পায়নি।

পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থলে মানুষের জটলা এবং এক ব্যক্তিকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখার কথা জানায়। তার মাথা কিংবা ঘাড়ে গুলি লেগেছিল। তাকে ঘটনাস্থলেই মৃত ঘোষণা করা হয়।

পুলিশ তৎক্ষণাৎ র‍্যাপার টেকঅফকে শনাক্ত করতে পারেনি। কিন্তু টেকঅফের প্রতিনিধি পরে বার্তা সংস্থা এপিকে গুলিতে র‍্যাপারেরই মৃত্যু হয়েছে বলে জানান।

উল্লেখ্য, ২০০৮ সালে চাচা কুয়াভো ও চাচাতো ভাই অফসটের সাথে টেকঅফ হিপহপ ব্যান্ড ‘মিগোস’ গঠন করেন টেকঅফ। ২০১৩ সালে মুক্তি পাওয়া ‘ভারসাচে’ দিয়ে বিশ্বব্যাপী খ্যাতি পায় গানের দলটি। এ পর্যন্ত নিকি মিনাজ, ড্রেক, কার্ডি বিসহ খ্যাতিমান অনেক তারকার সঙ্গে গান প্রকাশ করেছেন তারা।


আরো সংবাদ


premium cement