০৬ ফেব্রুয়ারি ২০২৩, ২৩ মাঘ ১৪২৯, ১৪ রজব ১৪৪৪
ads
`

শামীমের কথায় তৌহিদ-জেবিনার ‘মনটা করলে চুরি’

শামীমের কথায় তৌহিদ-জেবিনার ‘মনটা করলে চুরি’ - ছবি : সংগৃহীত

প্রকাশ পেল ক্রীড়া সাংবাদিক শামীম হোসেনের নতুন গান ‘মনটা করলে চুরি’। এফএ প্রীতমের সুরে গানটিতে কণ্ঠ দিয়েছেন তৌহিদ ইসলাম ও জেবিনা তৌফা। সংগীতায়োজনে ছিলেন এএন ফরহাদ। গানটির মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন মুন্না খান ও আসমা ঝিলিক। বৃহস্পতিবার সন্ধ্যায় গানটি মুন্না খান মাল্টিমিডিয়া ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হয়েছে।

গানটি নিয়ে আশাবাদী কণ্ঠশিল্পী জেবিনা তৌফা বলেন, মনটা করলে চুরি আমার গাওয়া প্রথম গান। এই গানের মাধ্যমেই কণ্ঠশিল্পী হিসাবে আনুষ্ঠানিকভাবে আমার পথচলা শুরু হলো। শামীম ভাইয়ের লেখা রোমান্টিক এই গানটি গাইতে পেরে আমার খুব ভালো লাগছে। মিউজিক ভিডিওতে মুন্না খান ও আসমা ঝিলিক দুর্দান্ত অভিনয় করেছেন। আশা করি গানটি সবার মন ছুঁয়ে যাবে।

গীতিকার শামীম হোসেন বলেন, মনটা করলে চুরি আমার তৃতীয় গান। আমার প্রথম গানটি গেয়েছেন ফজলুর রহমান বাবু ভাই। দ্বিতীয় গানে কণ্ঠ দিয়েছেন ইমন খান। এবার গাইলেন তৌহিদ ইসলাম ও জেবিনা তৌফা। আগের গানে ভালো সাড়া পেয়েছি। আশা করি, এই গানটিও সবার ভালো লাগবে। সবাই বাংলা গানের সঙ্গেই থাকবেন। বাংলা গান শুনবেন। আমার জন্য দোয়া করবেন। আমি যেন আরও ভালো গান আপনাদের উপহার দিতে পারি।

 


আরো সংবাদ


premium cement
সীতাকুণ্ডে স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ, ইউপি সদস্য গ্রেফতার তুরস্ক-সিরিয়ায় ভূমিকম্প : নিহতের সংখ্যা ৬৫০ ছাড়াল বিপিএলে ফিরছেন ইফতেখার, আমির, ইমাদ সব ফ্লাইওভার থেকে দেয়াল লিখন-পোস্টার অপসারণের নির্দেশ নাটোরে ট্রাকের ধাক্কায় নিহত বেড়ে ৩ জিম্বাবুয়ে ক্রিকেটের আঁধারের আলো বাজি ৫০০ টাকা : সাঁতরাতে গিয়ে নিখোঁজ যুবক পরশুরামে আ’লীগ নেতার মামলায় যুবলীগ আহ্বায়কের জামিন না মঞ্জুর তুরস্কে ভূমিকম্প : নিহতের সংখ্যা ১০ হাজার ছাড়িয়ে যাওয়ার আশঙ্কা রাশিয়ার হামলার মুখে ইউক্রেনে প্রশাসনিক রদবদল তুরস্কে ভূমিকম্প : নিহতদের প্রতি সমবেদনা ও সাহায্য প্রস্তাব বিশ্ব নেতাদের

সকল