০৬ ফেব্রুয়ারি ২০২৩, ২৩ মাঘ ১৪২৯, ১৪ রজব ১৪৪৪
ads
`

মমতাজের ‘আক্ষেপ’ নিয়ে যা বললেন আসিফ

মমতাজের ‘আক্ষেপ’ নিয়ে যা বললেন আসিফ - ছবি : সংগৃহীত

ধুমধাম করে বড় ছেলে শাফকাত আসিফ রণ’র বিয়ের আয়োজন করেন জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ আকবর। গত সোমবার (৩ অক্টোবর) রাতে রাজধানীর অফিসার্স ক্লাবে রণ-ঈশিতার বিয়ের আয়োজন করা হয়। সেখানে দুই পরিবারের লোকজন ছাড়াও শোবিজের অনেক তারকা হাজির হয়েছিলেন।

এ ঘটনায় ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন পপ সম্রাজ্ঞী ও সংসদ সদস্য মমতাজ বেগম। দাওয়াত না পেয়ে আক্ষেপ প্রকাশ করে মমতাজ লেখেন, ‘হায়রে রাজনীতি! আজকে যদি এমপি না হতাম, তাহলে একটা বিয়ের দাওয়াত খেতে পারতাম।’ তার সেই স্ট্যাটাস যে বাংলা গানের যুবরাজ আসিফ আকবরের ছেলের বিয়েকে কেন্দ্র করে, সেটি বুঝতে নেটিজেনদের বাকি নেই। বিষয়টি আরো স্পষ্ট হয়েছে এই গায়কের মন্তব্যে।

মমতাজের ওই পোস্টের কমেন্টে আসিফ লিখেছেন, ‘প্রিয় মম (মমতাজ এমপি), তুমি আমি সেরা পারিবারিক বন্ধু। এখানে কোনোদিনই রাজনীতি প্রবেশের সুযোগ নেই। মাত্র চার দিন সময় পেয়েছি ছেলের বিয়ের জন্য। সবকিছুই হুট করে হয়ে গেছে। তোমাকে কন্টাক্ট করার মতো সরাসরি যোগাযোগের ব্যবস্থা আমার কাছে নেই। তবে তোমাকে মন থেকে ফিল করেছি। আমি তোমার সবসময়ের বন্ধু। এক দিন সময় দাও বাচ্চাদেরসহ। আমরা বাসায় তোমার সারাজীবন দাওয়াত।’

বন্ধুর (মমতাজ) কাছে ক্ষমা প্রার্থনা করে আসিফ লেখেন, ‘কষ্ট নিও না বন্ধু, ভুল হলে ক্ষমা চাই। নিশ্চয় দ্রুত আমাদের দেখা হবে। ভালোবাসা অবিরাম বন্ধু। আমার ব্যক্তিগত সম্পর্কে রাজনীতির কোনো চান্সই নেই এবং তুমি সেটা জানো।’

উল্লেখ্য, আসিফের ছেলে শাফকাত আসিফ রণ’র বিয়ের আয়োজনে উপস্থিত ছিলেন শোবিজের অনেক তারকা। বিশেষ করে সংগীত শিল্পীদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রুনা লায়লা, কনকচাঁপা, কুমার বিশ্বজিৎ, কবির বকুল, শওকত আলী ইমন, কণা, সালমা, লিজা, কোনালসহ সঙ্গীত অঙ্গনের অনেকেই।


আরো সংবাদ


premium cement