০৬ ফেব্রুয়ারি ২০২৩, ২৩ মাঘ ১৪২৮, ১৪ রজব ১৪৪৪
ads
`

কণ্ঠশিল্পী মশিউর রহমানের বাবার ইন্তেকালে বিসিএ’র শোক

কণ্ঠশিল্পী মশিউর রহমানের বাবার ইন্তেকালে বিসিএ’র শোক -

ইসলামী সঙ্গীতের অন্যতম কণ্ঠশিল্পী ও সুরকার মশিউর রহমানের বাবা মোস্তাফিজুর রহমান ফরিদ মিয়া (৭৫) ফরিদপুরের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার বিকেল ৫টার দিকে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

তিনি বার্ধক্যজনিত বিভিন্ন জটিলতায় ভুগছিলেন। তার জানাজা মঙ্গলবার রাত ১০টায় ফরিদপুরের নিজ এলাকার দরজা মসজিদে অনুষ্ঠিত হয় বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

শিল্পী মশিউর রহমানের বাবার ইন্তেকালে শোক প্রকাশ করেছেন বাংলাদেশ কালচারাল অ্যাকাডেমির চেয়ারম্যান শরীফ বায়জীদ মাহমুদ, সহ-সভাপতি আবেদুর রহমান ও সেক্রেটারি ইবরাহিম বাহারী।

শোকবাণীতে তারা বলেন, মশিউর রহমানের শিল্পী হয়ে ওঠার পেছনে তার বাবার অবদান সবচেয়ে বেশি। তিনি একজন শিল্প-সাহিত্যানুরাগী ছিলেন। সারা জীবন শিল্প-সাহিত্যের সেবা করে গেছেন। তারা শোকবাণীতে মরহুমের রূহের মাগফিরাত ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের ধৈর্য ধারণের তৌফিক কামনা করেন।

পৃথক বিবৃতিতে শোক প্রকাশ করেছেন সাহিত্য সংস্কৃতি কেন্দ্রের সভাপতি অধ্যাপক আবু তাহের বেলাল, সহ-সভাপতি যাকীউল হক জাকী, সেক্রেটারি মাহবুব মুকুল, অ্যাসিস্ট্যান্ট সেক্রেটারি লিটন হাফিজ চৌধুরী, নাসির আহমেদ ফয়সাল, জাহিন তাজ, ইসি মেম্বার এমএ তাওহীদ, আবুল খায়ের, আব্দুর রহমান ও ফারুক খান। তারা শোকবাণীতে মহান আল্লাহ কাছে মরহুমের জন্য জান্নাতের সর্বোচ্চ মাকাম কামনা করেন।


আরো সংবাদ


premium cement
তুরস্কে প্রচণ্ড ভূমিকম্প গুপ্তচরবৃত্তির অভিযোগ, ভারতে ২৩২ চীনা অ্যাপ নিষিদ্ধ ইউক্রেনের প্রেসিডেন্টকে হত্যা না করার প্রতিশ্রুতি দিয়েছিলেন পুতিন! যুদ্ধবিমানও পাচ্ছে ইউক্রেন! পশ্চিমবঙ্গ বিজেপিতে ফের ভাঙন, ষষ্ঠ বিধায়ক যোগ দিলেন তৃণমূলে সংসদ সদস্য মোছলেম উদ্দিনের ইন্তেকাল ঝগড়া থামাতে আসা প্রতিবেশীকে কুপি‌য়ে হত‌্যার চেষ্টা সরকারি মালামাল চুরির মামলায় আ’লীগ নেতা ও ইউপি সদস্য কারাগারে গাজীপুরে ইমামকে দিগম্বর করে মাদককারবারিদের ভিডিও ধারণ, আওয়ামি লীগ নেতা গ্রেফতার নারায়ণগঞ্জে হোটেলে ঢুকে প্রকাশ্যে গুলি, ম্যানেজারসহ ২ জন গুলিবিদ্ধ মানুষের ন্যূনতম চাহিদা পূরণের দায়িত্ব রাষ্ট্রের : প্রধান বিচারপতি

সকল