০৭ ডিসেম্বর ২০২২, ২২ অগ্রহায়ণ ১৪২৯, ১২ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
`

নতুন গানে মুন্না ও নুসরাত পপি

নতুন গানে মুন্না ও নুসরাত পপি - ছবি : নয়া দিগন্ত

সম্প্রতি পুবাইল ও গাজীপুরের মেঘলা শুটিং হাউজে মনোরম লোকেশদনে চিত্রায়িত হয়েছে নতুন মিউজিক্যাল ফিল্ম 'দুঃখের সাথে পিরিত আমার'। গানটি লিখেছেন রাখাল দাস আর সুর করেছেন গগণ শাকিব। সংগীত আয়োজন করেছেন সম্রাট আহমেদ।

গানটিতে কণ্ঠ দিয়েছেন কণ্ঠশিল্পী গগণ শাকিব। ডিওপিতে জুয়েল মাহমুদ ও মিউজিক্যাল ফিল্মটি নির্মাণ করেছেন শিপন খান। মডেল মুন্না খান ও সাদিকা নুসরাত পপি। গানটি গতকাল মুন্না খান মাল্টিমিডিয়া ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে।

এ বিষয়ে মডেল মুন্না খান বলেন, কণ্ঠশিল্পী গগণ শাকিবের গাওয়া 'দুঃখের সাথে পিরিত আমার' গানটি অসাধারণ। দ্বিতীয়বারের মতো সাদিকা নুসরাত পপির সাথে জুটি বেঁধে কাজ করলাম। গানটি নিয়ে দারুণ একটি ভিডিও নির্মাণ করেছেন নির্মাতা শিপন খান। আমার বিশ্বাস তার সুনিপুণ অভিনয় দর্শকদের কাছে আলাদাভাবে প্রশংসা কুড়াবে। আর দর্শকরা ভালোভাবে গানটি গ্রহণ করলেই আমাদের সার্থকতা।

মডেল ও অভিনেত্রী সাদিকা নুসরাত পপি বলেন, মুন্না ভাইয়ের সাথে দ্বিতীয় মিউজিক্যাল ফিল্মে কাজ করলাম। তাছাড়া গানটি খুবই ভালো লেগেছে। সুর ও সংগীতায়োজন অসাধারণ। নির্মাতা শিপন খান যত্ন নিয়েই গানটি নির্মাণ করেছেন গাজিপুরের মনোরম লোকেশনে। আশা করছি গানটি সবার ভালো লাগবে।

নির্মাতা শিপন খান বলেন, 'দুঃখের সাথে পিরিত আমার' এই গানটিতে একটু অন্যরকম কিছু আছে। গানের সাথে সামঞ্জস্য রেখে এর ভিডিওটি নির্মাণ করেছি। ভালো একটি কাজ হয়েছে। আশা করছি, সবার গানটি ভালো লাগবে।


আরো সংবাদ


premium cement