১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন ফেরদৌস ওয়াহিদ

হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন ফেরদৌস ওয়াহিদ - ছবি : সংগৃহীত

বরেণ্য সঙ্গীতশিল্পী ফেরদৌস ওয়াহিদ শুক্রবার ভোরে হৃদরোগে আক্রান্ত হয়েছেন। বর্তমানে তিনি রাজধানীর বারডেম হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

খবরটি সামাজিক মাধ্যমে নিশ্চিত করেছেন এই তারকার ফুফাতো বোন তায়েবা নবী তান্নু।

এছাড়াও খবরটি সামাজিক মাধ্যমে প্রকাশ করেন চিত্রপরিচালক মোস্তাফিজুর রহমান মানিক। ফেরদৌস ওয়াহিদের জন্য তিনি সবার কাছে দোয়া প্রার্থনা করেন।

দীর্ঘদিন ধরে হৃদরোগ ও ডায়াবেটিসে ভুগছেন ফেরদৌস ওয়াহিদ। মাঝে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন তিনি।

তার হৃদরোগে আক্রান্ত হওয়ার খবর ছড়িয়ে পড়লে ভক্তরা সামাজিক মাধ্যমে তাদের প্রতিক্রিয়া জানান।

উল্লেখ্য, এদেশের পপসঙ্গীতকে জনপ্রিয় করতে যারা এগিয়ে এসেছিলেন তাদের একজন ফেরদৌস ওয়াহিদ। পাঁচ দশকের ক্যারিয়ারে অসংখ্য জনপ্রিয় গান উপহার দিয়েছেন এই শিল্পী।

সেগুলোর মধ্যে রয়েছে- ‘মামুনিয়া’, ‘আগে যদি জানতাম’, ‘আমি এক পাহারাদার’, ‘শোন ওরে ছোট্ট খোকা’ ইত্যাদি

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে : পররাষ্ট্রমন্ত্রী পাকিস্তানের সাথে টেস্ট খেলতে চান রোহিত অধ্যাপক মাযহারুল ইসলামের বাসভবনে অধ্যাপক মুজিবুর রহমান ইউক্রেনের ২০টি ড্রোন, ২টি ক্ষেপণাস্ত্র নিষ্কিৃয় করল রাশিয়া তালেবানকে আফগান মাটি অন্যদের ব্যবহারের সুযোগ না দেয়ার আহ্বান যুক্তরাষ্ট্রের। গত দুই দিনের রেকর্ডের পর চুয়াডাঙ্গায় আজও বইছে তীব্র তাপদাহ বগুড়ায় শিশুকে গলা কেটে হত্যা, নানা আটক নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম ম্যাচে পাকিস্তানের সম্ভাব্য একাদশ তালতলীতে ইউপি চেয়ারম্যানের নগ্ন ও আপত্তিকর ভিডিও ক্লিপ ভাইরাল ভারতের নির্দেশের পর পোস্ট ব্লক করল এক্স ‘দেশের কল্যাণে সুষ্ঠু গণতান্ত্রিক ধারার বিকল্প নেই’

সকল