২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

ভয়ঙ্কর ভাইরাস সংক্রমণে পক্ষাঘাতে আক্রান্ত জাস্টিন বিবার

ভয়ঙ্কর ভাইরাস সংক্রমণে পক্ষাঘাতে আক্রান্ত জাস্টিন বিবার - ছবি : সংগ্রহ

মারাত্মক অসুস্থ জনপ্রিয় পপতারকা জাস্টিন বিবার। বিরল এক ভাইরাস সংক্রমণের জেরে পক্ষাঘাতে আক্রান্ত হয়েছেন তিনি। মুখের একদিক সম্পূর্ণ অবশ হয়ে গিয়েছে। সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করে অনুরাগীদের এমনই দুঃসংবাদ দিলেন নিজেই।

শুক্রবার ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেন বিবার। তাতে ২৮ বছর বয়সী মার্কিন গায়ক নিজের অসুস্থতার কথা জানিয়েছেন। জানালেন, এ কারণে বন্ধ রয়েছে তার সব ধরনের শো।

বিবার বলেন, র‍্যামসে হান্ট সিনড্রোমে আক্রান্ত হয়েছেন তিনি। যার ফলে শরীরে একাধিক সমস্যা দেখা দিয়েছে। মুখের ডানদিক অবশ হয়ে গিয়েছে। হাসতেও পারেন না তিনি। আরো জানান, সুস্থ না হওয়া পর্যন্ত সব ধরনের কাজ থেকে বিরতি নিচ্ছেন তিনি। এর জন্য ভক্তদের কাছে ক্ষমাও চেয়ে নেন বিবার।

এই অসুস্থতার কারণেই সম্প্রতি বেশ কয়েকটি শো বাতিল করেছিলেন। আপাতত মঞ্চে পারফর্ম করতে দেখা যাবে না তাকে, এটি নিশ্চিত করেছেন এই শিল্পী।

ভিডিওর ক্যাপশনে বিবার লিখেছিলেন, ‘গুরুত্বপূর্ণ, দয়া করে দেখুন।’ বিবার বলেন, ‘আপনারা দেখতেই পাচ্ছেন যে, আমার চোখের পলক পড়ছে না। মুখের এই অংশটা নাড়াতে পারছি না। ঠিক করে হাসতেও পারছি না। মুখের নানা অংশে সমস্যা রয়েছে। মুখমণ্ডলের একটা অংশ সম্পূর্ণ পক্ষাঘাতে আক্রান্ত। আমার শো বাতিল হওয়ার জন্য অনেকেই দুঃখ পেয়েছেন। তাদেরকে বলতে চাই, সম্পূর্ণ সুস্থ না থাকার জন্যই শো করতে পারছি না। বুঝতেই পারছেন অসুখটা বেশ সিরিয়াস। তবে সুস্থ হতে মুখের অনেক রকম ব্যায়ামও করছি।’

তবে সম্পূর্ণভাবে সেরে উঠতে কতটা সময় লাগবে, এ বিষয়ে কিছু বুঝতে পারছেন না এই মার্কিন তারকা।

সূত্র : সংবাদ প্রতিদিন


আরো সংবাদ



premium cement