২০ আগস্ট ২০২২
`

ভয়ঙ্কর ভাইরাস সংক্রমণে পক্ষাঘাতে আক্রান্ত জাস্টিন বিবার

ভয়ঙ্কর ভাইরাস সংক্রমণে পক্ষাঘাতে আক্রান্ত জাস্টিন বিবার - ছবি : সংগ্রহ

মারাত্মক অসুস্থ জনপ্রিয় পপতারকা জাস্টিন বিবার। বিরল এক ভাইরাস সংক্রমণের জেরে পক্ষাঘাতে আক্রান্ত হয়েছেন তিনি। মুখের একদিক সম্পূর্ণ অবশ হয়ে গিয়েছে। সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করে অনুরাগীদের এমনই দুঃসংবাদ দিলেন নিজেই।

শুক্রবার ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেন বিবার। তাতে ২৮ বছর বয়সী মার্কিন গায়ক নিজের অসুস্থতার কথা জানিয়েছেন। জানালেন, এ কারণে বন্ধ রয়েছে তার সব ধরনের শো।

বিবার বলেন, র‍্যামসে হান্ট সিনড্রোমে আক্রান্ত হয়েছেন তিনি। যার ফলে শরীরে একাধিক সমস্যা দেখা দিয়েছে। মুখের ডানদিক অবশ হয়ে গিয়েছে। হাসতেও পারেন না তিনি। আরো জানান, সুস্থ না হওয়া পর্যন্ত সব ধরনের কাজ থেকে বিরতি নিচ্ছেন তিনি। এর জন্য ভক্তদের কাছে ক্ষমাও চেয়ে নেন বিবার।

এই অসুস্থতার কারণেই সম্প্রতি বেশ কয়েকটি শো বাতিল করেছিলেন। আপাতত মঞ্চে পারফর্ম করতে দেখা যাবে না তাকে, এটি নিশ্চিত করেছেন এই শিল্পী।

ভিডিওর ক্যাপশনে বিবার লিখেছিলেন, ‘গুরুত্বপূর্ণ, দয়া করে দেখুন।’ বিবার বলেন, ‘আপনারা দেখতেই পাচ্ছেন যে, আমার চোখের পলক পড়ছে না। মুখের এই অংশটা নাড়াতে পারছি না। ঠিক করে হাসতেও পারছি না। মুখের নানা অংশে সমস্যা রয়েছে। মুখমণ্ডলের একটা অংশ সম্পূর্ণ পক্ষাঘাতে আক্রান্ত। আমার শো বাতিল হওয়ার জন্য অনেকেই দুঃখ পেয়েছেন। তাদেরকে বলতে চাই, সম্পূর্ণ সুস্থ না থাকার জন্যই শো করতে পারছি না। বুঝতেই পারছেন অসুখটা বেশ সিরিয়াস। তবে সুস্থ হতে মুখের অনেক রকম ব্যায়ামও করছি।’

তবে সম্পূর্ণভাবে সেরে উঠতে কতটা সময় লাগবে, এ বিষয়ে কিছু বুঝতে পারছেন না এই মার্কিন তারকা।

সূত্র : সংবাদ প্রতিদিন


আরো সংবাদ


premium cement
পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্যে হিন্দু সম্প্রদায়ের প্রতিক্রিয়া আসাদের অপসারণ চায় না তুরস্ক : এরদোগান উড়ে গেল ম্যাকালামের দল, দক্ষিণ আফ্রিকার কাছে ইনিংসে হার ইংল্যান্ডের স্বামী-শ্বশুরের বিরুদ্ধে মামলার পর মুখে ‘অ্যাসিড’ নিক্ষেপের অভিযোগ ‘মাস্টারদা সূর্যসেন প্রীতিলতা ওয়াদ্দেদার ও কল্পনা দত্ত’ স্মারক বক্তৃতা অনুষ্ঠিত বাউবির এসএসসি পরীক্ষা শুরু গাজীপুরে শিক্ষক দম্পতির লাশ উদ্ধারের ঘটনায় মামলা কোনিয়া যেন মসজিদের শহর ‘নিম্নচাপ’ নিয়ে আবহাওয়ার ৩ নম্বর বিশেষ বিজ্ঞপ্তি মতলবে সেপটিক ট্যাংকে কাজ করতে গিয়ে ২ জনের মৃত্যু ব্যবসায়ী দুলাল হত্যা মামলার রহস্য ৪ দিনে উদঘাটন

সকল