২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

আপনাদের ভালোবাসা এবং সমর্থনের জন্য ধন্যবাদ : শাকিরা

বাবার সাথে শাকিরা - ছবি - সংগৃহীত

বার্সেলোনার ডিফেন্ডার জেরার্ড পিকের সাথে বিচ্ছেদ হওয়ার পর কলম্বিয়ার গায়িকা শাকিরা প্রথম সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্তদের উদ্বেগ জানিয়ে পাঠানো বার্তার প্রতিক্রিয়া জানিয়েছেন।

প্রায় এক দশক পর বয়ফেন্ডের সাথে বিচ্ছেদ ঘটেছে শাকিরার। এরপর এই প্রথম বাবার সাথে টুইটারে নিজের ছবি প্রকাশ করেছেন তিনি। সেখানে ‘ওয়াকা ওয়াকা’ গায়িকাকে দেখা যায়, হাসপাতালের বেডে চিকিৎসারত বাবার সুশ্রুষা করছেন।

তিনি সেখানে লিখেছেন, সম্প্রতি বার্সেলোনায় একটি অ্যাম্বুলেন্সে আমাকে দেখার পর উদ্বেগ জানিয়ে আমি প্রচুর বার্তা পাচ্ছি। আমি শুধু এইটুকু জানাতে চাই যে, ওই ছবিটি ছিল গত সপ্তাহের। এ সময় আমার বাবা হঠাৎ অসুস্থ হয়ে পড়েন এবং তাকে নিয়ে আমি একটি অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে নিয়ে যাচ্ছিলাম, যেখানে তিনি এখন সুস্থতার পথে। দয়া করে সব শুভ কামনা তার জন্য পাঠান। আপনাদের সমস্ত ভালোবাসা এবং সমর্থনের জন্য ধন্যবাদ জানাই।’

শনিবার সকালে শাকিরা ও পিকে তাদের বিচ্ছেদের ঘোষণাটি দিয়েছেন। এই জুটির দুটি ছেলে সন্তান রয়েছে। বছরের পর বছর তারা বার্সেলোনার উপকণ্ঠে বসবাস করে আসছেন।

এক বিবৃতিতে ওই জুটি জানায়, ‘অত্যন্ত দুঃখের সাথে জানাচ্ছি যে, এখন থেকে আমরা আলাদা হয়ে যাচ্ছি। সর্বোচ্চ অগ্রাধিকার পাওয়া আমাদের সন্তানদের স্বার্থেই এই সিদ্ধান্ত।’


আরো সংবাদ



premium cement