১৪ আগস্ট ২০২২
`

অনুষ্ঠানের পর হঠাৎ অসুস্থ হয়ে মারা গেলেন বলিউডের নেপথ্যগায়ক কেকে

গায়ক কৃষ্ণকুমার কুনাথ ওরফে কেকে - ছবি : সংগৃহীত

গাইতে গাইতেই চলে গেলেন বলিউডের তারকা গায়ক কৃষ্ণকুমার কুনাথ ওরফে কেকে। বয়স হয়েছিল ৫৪ বছর। মঙ্গলবার কলকাতার নজরুল মঞ্চে গানের অনুষ্ঠান ছিল তার। লাইভ শো শেষে হোটেলে ফিরেই অসুস্থ হয়ে পড়েন তিনি। হোটেলে পড়েও যান বলে খবর। তড়িঘড়ি তাকে নিয়ে যাওয়া হয় একবালপুরের কাছে একটি বেসরকারি হাসপাতালে। সেখানে নিয়ে গেলে চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করেন। স্থানীয় সময় মঙ্গলবার ঘড়িতে তখন রাত সাড়ে ৯টা।

চিকিৎসকদের প্রাথমিক অনুমান, হৃদ্‌রোগে আক্রান্ত হয়েই মৃত্যু হয়েছে কেকে-র। শিল্পীর আকস্মিক মৃত্যুতে শোকের ছায়া সর্বত্র। রাতে তার লাশ মর্গে রাখা হয়েছে। বুধবার কেকে-র লাশের ময়নাতদন্ত হবে। সকালেই শহরে আসার কথা তার স্ত্রী ও পুত্রের। কেকে-র মৃত্যুর খবর ফেসবুকে প্রথম জানান কিশোর-পুত্র অমিত কুমারের স্ত্রী রিমা গঙ্গোপাধ্যায়।

সূত্রের খবর, অনুষ্ঠান শেষে কেকে ফিরে যান মধ্য কলকাতার একটি বিলাসবহুল হোটেলে। সেখানে পৌঁছনোর পর অনুরাগীরা তার সাথে ছবি তোলার অনুরোধ জানান। অসুস্থ বোধ করায় তিনি ছবি তোলায় ‘না’ করেন। হোটেলে পড়েও যান বলে জানা গেছে। এর পরেই তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকেরা জানান, মারা গেছেন কেকে।

সূত্র : আনন্দবাজার পত্রিকা


আরো সংবাদ


premium cement