১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

দ্রব্যমূল্য বৃদ্ধিতে জায়নামাজের দাম কমালেন সাবেক পাকিস্তানি অভিনেত্রী, কিন্তু কেন?

ইদানিং ইসলামী ও আরবি ক্যালিওগ্রাফিতে তাকে ফেসবুকে বেশ সরব দেখা যায়। - ছবি : সংগৃহীত

রাশিয়া-ইউক্রেন যুদ্ধের প্রভাব পড়ছে সারা বিশ্বে। প্রতিটি দেশের নাগরিক-ই দ্রব্যমূল্য বৃদ্ধিতে প্রায় দিশেহারা। এরই মধ্যে দারুণ এক সুবিধা নিয়ে এসেছেন পাকিস্তানের সাবেক অভিনেত্রী-গায়িকা রাবি পিরজাদা। দেশটিতে প্রেট্রোলের দাম বেড়ে যাওয়ায় তিনি তার অনলাইন শপে (হায়া রাবি ডটকম) জায়নামাজ বিক্রি করছেন নির্ধারিত মূল্যের চেয়ে কমে।

সোমবার রাবি পিরজাদা তার ফেরিফাইড ফেসবুকে পেজে দেয়া এক পোস্টে এ তথ্য জানান।

কিন্তু প্রেট্রোলের দাম ৩০ টাকা বেড়ে যাওয়ার বিপরীতে জায়নামাজের দাম কেন কমালেন, তার কারণ হিসেবে তিনি জানিয়েছেন, জায়নামাজ অধিক বিক্রি হলে বেশি মানুষ নামাজ পড়বেন এবং পাকিস্তানের জন্য দোয়া করবেন।

একসময়ের গায়িকা ও অভিনেত্রী রাবি পিরজাদা ইসলামী জীবনযাপনের জন্য শোবিজ অঙ্গন ছেড়ে দিয়েছেন বেশ আগেই। এখন ইসলামী নানা কাজে সক্রিয় তিনি। ইদানিং ইসলামী ও আরবি ক্যালিওগ্রাফিতে তাকে ফেসবুকে বেশ সরব দেখা যায়।


আরো সংবাদ



premium cement
মোরেলগঞ্জে সৎভাইকে কুপিয়ে হত্যা দুবাই পানিতে তলিয়ে যাওয়ার কারণ কি কৃত্রিম বৃষ্টি ঝরানো? এ দেশের ঘরে ঘরে ইসলামের দাওয়াত পৌঁছে দিতে হবে : ডাঃ শফিকুর রহমান পিছিয়েছে ডি মারিয়ার বাংলাদেশে আসার সময় ইরানে হামলা : ইস্ফাহান কেন টার্গেট? মাত্র ২ বলে শেষ পাকিস্তান-নিউজিল্যান্ড প্রথম টি-টোয়েন্টি জেলে কেজরিওয়ালকে হত্যার ষড়যন্ত্রের অভিযোগ দলের ছাত্রলীগ নেতার বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা তোকে যদি এরপর হলে দেখি তাহলে খবর আছে, হুমকি ছাত্রলীগ নেতার বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা করা হয়নি : প্রধানমন্ত্রী দাওয়াতী ময়দানে সকল নেতাদের ভূমিকা রাখতে হবে : ডা. শফিকুর রহমান

সকল