২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

আসাফউদ্দৌলাহ’র ১৩ গানের মিউজিক ভিডিও প্রকাশ

আসাফউদ্দৌলাহ’র ১৩ গানের মিউজিক ভিডিও প্রকাশ - ছবি : সংগৃহীত

দেশের খ্যাতিমান সুরকার ও গীতিকার মোহাম্মদ আসাফ্উদ্দৌলাহ’র লেখা ও সুর করা নতুন ১৩টি গান প্রকাশ করা হয়েছে। ভিডিও আকারে প্রকাশিত এই গানগুলোতে কণ্ঠ দিয়েছেন কলকাতার গায়িকা পিউ মুখার্জি। সংগীতায়োজন করেছেন পন্ডিত তেজেন্দ্র মজুমদার।

রোববার সন্ধ্যায় রাজধানীর গুলশানের একটি হোটেলে এক বর্ণাঢ্য অনুষ্ঠানে গানগুলোর মোড়ক উম্মোচন করা হয়েছে। সেখানে পিউ মুখার্জি ৬টি গান পরিবেশনা করে অতিথিদের মুগ্ধ করেন।

গানগুলোর শিরোনাম হলো ‘পড়ে কি মনে’, ‘অবাক আলোয়’, ‘এখন সময় হল’, ‘বাইরে শ্রাবণ’, ‘কেনো চলে যেতে’, ‘কারে কারে বলি’, ‘কোনো রাত’, ‘মেঘ এসে ছুঁয়ে যায়’, ‘ফিরে ফিরে চেয়ে’, ‘রং এ তোমায় সাজাবো’, ‘গাছের সারি’, ‘তুমি ছাড়া কে বা’ এবং ‘তুমি তো এখনও‘।

গানগুলো মোহাম্মদ আসাফ্উদ্দৌলাহ’র নিজস্ব ইউবটিউব চ্যানেলে পাওয়া যাচ্ছে। পৃষ্ঠপোষকতায় ইয়ামাহা মিউজিক বাংলাদেশ।


আরো সংবাদ



premium cement
‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ অবন্তিকার আত্মহত্যা : জবির সহকারী প্রক্টর দ্বীন ইসলামের জামিন আবারো নামঞ্জুর পাথরঘাটায় বদর দিবস পালনে দেড় হাজার মানুষের ইফতারি

সকল