০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, ৪ জিলহজ ১৪৪৩
`

মুক্তি পেল সুস্মিতার ‘এক বিকেলে’

মুক্তি পেল সুস্মিতার ‘এক বিকেলে’। - ছবি : সংগৃহীত

নিউ মিউজিক প্যারাডাইস কোম্পানির ব্যানারে ঈদুল ফিতর উপলক্ষে জনপ্রিয় সংগীতশিল্পী সুস্মিতা আনিসের ইউটিউব চ্যানেলে প্রকাশিত হলো ‘এক বিকেলে’ শিরোনামের মিউজিক ভিডিও।

গানটির কথা লিখেছেন কলকাতার জনপ্রিয় গীতিকার শ্রীজাত বন্দ্যোপাধ্যায়। আর সুর ও সংগীত পরিচালনা করেছেন ভারতের জাতীয় পুরস্কারপ্রাপ্ত সুরকার ইন্দ্রদীপ দাসগুপ্ত।

মিউজিক ভিডিওটিতে অভিনয় করেছেন বাংলাদেশের জাতীয় চলচিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল এবং জনপ্রিয় অভিনেতা শরিফুল ইসলাম রাজ। মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন নাহিয়ান আহমেদ।

বাংলাদেশে চিত্রায়িত এই মিউজিক ভিডিও রাজশাহীর পুঠিয়া রাজবাড়ীতে ধারণ করা হয়েছে। এটি একটি রাজকীয় পরিবারের অতীত ঐতিহ্যের রূপক পরিবেশনা। এতে রাজকুমারী ও রাজকুমারের প্রেম, যুদ্ধ ও সাহসিকতার গল্প চিত্রিত হয়েছে, যেখানে রয়েছে প্রিয়জন থেকে বিচ্ছিন্ন হয়ার চিরন্তন বেদনাদায়ক অনুভূতি।

গত ২৮ এপ্রিল সন্ধ্যায় সুস্মিতা আনিসের ইউটিউব চ্যানেল ও অন্যান্য ডিজিটাল প্ল্যাটফর্মে ‘এক বিকেলে’ গানটি প্রকাশ করা হয়।


আরো সংবাদ


premium cement
জ্ঞানবাপী মসজিদ মামলা : আজ আবার শুনানি শুরু আদালতে সিরাজ, বুমরার দাপট। তৃতীয় দিনেই ম্যাচের নিয়ন্ত্রণ ভারতের হাতে কোপেনহেগেনে শপিং মলে গুলি, বেশ কয়েকজন নিহত হেরেই গেল বাংলাদেশ আ’লীগের নেতাকর্মীরা জনমানুষের পাশে রয়েছে : ওবায়দুল কাদের পদ্মা সেতুর জাঁকজমক অনুষ্ঠান জনগণ প্রত্যাখ্যান করেছে : রিজভী ধর্মহীন শিক্ষানীতি স্কুলগুলোকে নাস্তিক তৈরির কারখানায় পরিণত করবে : মুসলিম লীগ এশিয়াটিক সোসাইটির বিশেষ বক্তৃতা অনুষ্ঠিত চট্টগ্রামে স্ত্রীর রহস্যজনক মৃত্যু, কাউন্সিলর পুত্র গ্রেফতার রাজশাহীতে নতুন ‘প্রাইস ট্যাগ’ লাগিয়ে প্রতারণা, জরিমানা যুবলীগ সভাপতির বিরুদ্ধে অভিযোগ

সকল