১৭ মে ২০২২
`

মুক্তি পেল সুস্মিতার ‘এক বিকেলে’

মুক্তি পেল সুস্মিতার ‘এক বিকেলে’। - ছবি : সংগৃহীত

নিউ মিউজিক প্যারাডাইস কোম্পানির ব্যানারে ঈদুল ফিতর উপলক্ষে জনপ্রিয় সংগীতশিল্পী সুস্মিতা আনিসের ইউটিউব চ্যানেলে প্রকাশিত হলো ‘এক বিকেলে’ শিরোনামের মিউজিক ভিডিও।

গানটির কথা লিখেছেন কলকাতার জনপ্রিয় গীতিকার শ্রীজাত বন্দ্যোপাধ্যায়। আর সুর ও সংগীত পরিচালনা করেছেন ভারতের জাতীয় পুরস্কারপ্রাপ্ত সুরকার ইন্দ্রদীপ দাসগুপ্ত।

মিউজিক ভিডিওটিতে অভিনয় করেছেন বাংলাদেশের জাতীয় চলচিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল এবং জনপ্রিয় অভিনেতা শরিফুল ইসলাম রাজ। মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন নাহিয়ান আহমেদ।

বাংলাদেশে চিত্রায়িত এই মিউজিক ভিডিও রাজশাহীর পুঠিয়া রাজবাড়ীতে ধারণ করা হয়েছে। এটি একটি রাজকীয় পরিবারের অতীত ঐতিহ্যের রূপক পরিবেশনা। এতে রাজকুমারী ও রাজকুমারের প্রেম, যুদ্ধ ও সাহসিকতার গল্প চিত্রিত হয়েছে, যেখানে রয়েছে প্রিয়জন থেকে বিচ্ছিন্ন হয়ার চিরন্তন বেদনাদায়ক অনুভূতি।

গত ২৮ এপ্রিল সন্ধ্যায় সুস্মিতা আনিসের ইউটিউব চ্যানেল ও অন্যান্য ডিজিটাল প্ল্যাটফর্মে ‘এক বিকেলে’ গানটি প্রকাশ করা হয়।


আরো সংবাদ


premium cement
সিআরপিএফের দখলে বারানসীর জ্ঞানবাপী মসজিদ চত্বর আগামী জুলাই থেকে ট্রেড লাইসেন্স ছাড়া ব্যবসা করতে দেয়া হবে না : ডিএসসিসি মেয়র ত্রিপুরায় রাতারাতি মুখ্যমন্ত্রী বদল! শেষ রক্ষা হবে কি বিজেপির? সুইডেন ও ফিনল্যান্ডকে ন্যাটোতে দেখতে চায় না তুরস্ক সম্রাটের জামিন স্থগিত চেয়ে হাইকোর্টে দুদকের আবেদন কদমতলীতে গৃহবধূকে গলা টিপে হত্যার অভিযোগ : স্বামীসহ আটক ৪ হজযাত্রীদের পাসপোর্ট সংক্রান্ত জরুরি নির্দেশনা প্রেমের বিয়ের ৮ বছর পর স্ত্রীকে হত্যা, স্বামী গ্রেফতার রূপায়ণ সিটি উত্তরার প্রবেশ সড়ক উদ্বোধন চট্টগ্রাম বিশ্বের বৃহত্তম কার্বন বিপর্যয়ের ঝুঁকিতে জাপানি ‘সনি’ ব্র্যান্ড এখন পাওয়া যাবে সব ট্রান্সকম ডিজিটাল আউটলেটেও

সকল