১৬ মে ২০২২
`

গীতিকার কে জি মোস্তফা আর নেই

সাংবাদিক, কবি ও গীতিকার কে জি মোস্তফা -

‘তোমারে লেগেছে এতো যে ভালো চাঁদ বুঝি তা জানে’- গানের গীতিকার জাতীয় প্রেসক্লাবের প্রবীণ সদস্য ও বিশিষ্ট কবি কে. জি. মোস্তফা আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার বয়স হয়েছিল ৮৪ বছর।

মরহুমের পালিত মেয়ের জামাতা মকবুল হোসাইন জানান, রোববার রাত ৮টায় নিজ বাসভবনে তিনি ইন্তেকাল করেছেন। তার ২ ছেলে। এক ছেলে বর্তমানে কানাডায় বসবাস করেন।

আগামীকাল সোমবার বাদ জোহর জাতীয় প্রেসক্লাবে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। পরে তাকে আজিমপুর কবরস্থানে দাফন করা হবে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।


আরো সংবাদ


premium cement
সুইডেন ও ফিনল্যান্ডকে ন্যাটোতে দেখতে চায় না তুরস্ক প্রেমের বিয়ের ৮ বছর পর স্ত্রীকে হত্যা, স্বামী গ্রেফতার হজযাত্রীদের পাসপোর্ট সংক্রান্ত জরুরি নির্দেশনা বারোমাসিয়া নদীতে ডুবে শিশুর মৃত্যু বরিশালে কাউন্সিলরের বিরুদ্ধে ধর্ষণ মামলা বিএসএফে’র গুলিতে বাংলাদেশী আহত ৪০ বছর কারাগারে আটক ছেলের অপেক্ষায় থাকা ফিলিস্তিনি মায়ের করুণ মৃত্যু আধা-সরকারি, স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানের কর্তাদেরও বিদেশ ভ্রমণ বন্ধ নির্মাণাধীন ভবনের ছাদ থেকে পড়ে শ্রমিক নিহত উল্টাপাল্টা না করে অন্তবর্তীকালীন সরকারের অধীনে নির্বাচন দিন : ডা: জাফরুল্লাহ এবার আধা ঘণ্টার মধ্যেই বৃষ্টির পানি নিষ্কাষিত হবে : মেয়র তাপস

সকল