০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, ৪ জিলহজ ১৪৪৩
`

বিয়ে করলেন এ আর রহমানের সেই মেয়ে


বিয়ে করেছেন অস্কারজয়ী ভারতীয় সঙ্গীত তারকা এ আর রহমানের (আল্লাহ রাখা রহমান) মেয়ে খাতিজা রহমান। প্রেমিক রিয়াসদিন শেখ মোহাম্মদের সাধে ঘর বেঁধেছেন তিনি। রিয়াসদিন পেশায় একজন অডিও ইঞ্জিনিয়ার।

বৃহস্পতিবার রাতে ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করে বিয়ের খবরটি প্রকাশ্যে আনেন এ আর রহমান।

গত জানুয়ারি মাসে রিয়াসদিনের সাথে আংটি বদল হয় খাতিজার। তখন প্রেমিকের সাথে তোলা কয়েকটি ছবি শেয়ার করে সুখবরটি দেন গায়িকা। এবার সম্পর্ককে পূর্ণতা দিয়ে বিয়ে সেরে নিলেন তারা।

এ আর রহমানের শেয়ার করা ছবিতে দেখা যায়, বিয়ের সাজে সোফায় বসে আছেন বর-কনে। পেছনে রহমান, তার বড় মেয়ে রহিমা, স্ত্রী সায়রা বানু ও ছেলে আমিন। পাশে রয়েছে রহমানের মৃত মায়ের একটি ছবি।

ছবির ক্যাপশনে এ আর রহমান লিখলেন, ‘সর্বশক্তিমান যেন এই দম্পতিকে আশীর্বাদে রাখেন। আপনাদের ভালোবাসা ও শুভেচ্ছার জন্য রইল অগ্রিম শুভেচ্ছা।’

খাতিজা রহমান নিজেও একটি ছবি শেয়ার করেছেন। সেটার সাথে লিখেছেন, ‘আমার জীবনের সবচেয়ে প্রতীক্ষিত একটা দিন। বিয়ে হলো আমার মনের মানুষ রিয়াসদিনের সাথে।’

সঙ্গীতশিল্পীর মেয়ে হলেও খাতিজা বরাবরই পর্দা করে চলেন। নিয়মিত বোরকা ও মোজা পরে থাকেন। তিনি নিজেও অবশ্য সঙ্গীতশিল্পী। এই রূপেই তিনি গান করে থাকেন। যদিও খাতিজার পর্দা করা নিয়ে বিভিন্ন সময়ে সমালোচনা হয়েছে। তবে এগুলোকে পাত্তা দেননি তিনি। বরং নিজের ইচ্ছেমতো ইসলামী রীতি মেনে চলছেন খাদিজা।

মাত্র ১৪ বছর বয়সে পেশাদার শিল্পী হিসেবে আত্মপ্রকাশ করেন খাতিজা। ২০১০ সালে রজনীকান্ত ও ঐশ্বরিয়া রাইয়ের ‘এন্থিরান’ সিনেমায় গান গেয়েছেন তিনি। এরপর থেকে নিয়মিত গানের সাথে যুক্ত খাতিজা। গত বছর বলিউডের ‘মিমি’ সিনেমায়ও গান করেছেন তিনি।


আরো সংবাদ


premium cement