২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ঈদে রঞ্জনের একক গান 'কথার কথা'

ঈদে রঞ্জনের একক গান 'কথার কথা' - ছবি : সংগ্রহ

এবারের ঈদে মুক্তি পাচ্ছে তারকা সঙ্গীতশিল্পী রঞ্জন চৌধুরীর একক গান কথার কথা। মেলোডি ধাঁচের গানটি ২৬ এপ্রিল মুক্তি পাবে।

গানটির গীতিকার শাহীন আনোয়ার, সুরারোপ করেছেন রঞ্জন চৌধুরী নিজেই । গানটির সংগীতায়োজন করেছেন সব্যসাচী রনি, মিক্স এবং মাস্টারিং : কনক। semiclassical melodious একটি গান শ্রোতাদের উপহার দিতে যাচ্ছেন তিনি। রঞ্জন চৌধুরী বলেন, আগের গানগুলোর মতোই এই গানটির ভালো-মন্দ শ্রোতারাই বিচার করবেন বলে আমার বিশ্বাস। এর আগে প্রকাশিত 'এমন করে বোলোনা',' 'ও চোখে দেখেছি', 'আছি অপেক্ষায়', 'ও আকাশ', 'আকাশ তলে তুমি আমি,' 'মধুলিকার সাথে এ মধুর আলাপন', শুভ মিতার সাথে 'বলতো তুমি', শ্রোতাদের মন জয় করেছে। তিনি আরো বলেন, শাহীন আনোয়ার আমার পছন্দের গীতিকবিদের একজন যার প্রতি আমার শ্রদ্ধা অপরিসীম।
প্রতিভাবান কমপোজার সব্যসাচী রনি এই গানটির সংগীতায়োজনে তার প্রতিভার স্বাক্ষর রেখেছেন। শ্রোতারা সংগীতায়োজনে সম্পূর্ন নতুনত্বের স্বাদ পাবেন বলে মনে করেন রঞ্জন। এই গানটি লেখা থেকে শুরু করে রেকর্ড করা পর্যন্ত রঞ্জন ও সব্যসাচী রনি প্রায় চার মাস সময় নিয়েছেন।

উল্লেখ্য, স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের প্রখ্যাত কন্ঠ সৈনিক প্রবাল চৌধুরীর কনিষ্ঠ পুত্র রঞ্জন চৌধুরী টেবিল টেনিসে পাঁচবারের জাতীয় চ্যাম্পিয়ন এবং পেশায় দন্ত চিকিৎসক। জাতীয় দলের অধিনায়ক এবং মূল খেলোয়াড় থাকা অবস্থায় জাতীয় দল থেকে ৫ মাস আগে অবসর গ্রহণ করেন। ক্রীড়াঙ্গনে রঞ্জন (মানস) নামে সবার কাছে পরিচিত।
প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement
জলীয় বাষ্পের আধিক্যের কারণে অস্বস্তিভাব থাকবে বান্দরবানে বৃষ্টির চেয়ে চোখের পানি ফেলে বিশেষ নামাজ চকরিয়ায় যুবককে গুলি ও কুপিয়ে হত্যা, গ্রেফতার ৭ উপজেলা নির্বাচনে ব্যর্থ হলে গণতন্ত্র ক্ষুণ্ন হবে: সিইসি বাগাতিপাড়ায় ইসতিসকার নামাজ পরিবর্তনশীল জলবায়ুর জন্য কাসাভা উপযুক্ত, হেক্টরপ্রতি ফলন ৩৫-৫০ টন : বাকৃবি অধ্যাপক বৃষ্টির জন্য হাকাকার, সাভারে ইসতিসকার নামাজ আদায় বরিশালে সালাতুল ইসতিসকার আদায় অর্ধ শতাব্দীতে ভ্যাকসিন সাড়ে ১৫ কোটি লোকের জীবন বাঁচিয়েছে : বিশ্ব স্বাস্থ্য সংস্থা আল্লাহর রহমত কামনায় সকলকে সিজদাহ অবনত হতে হবে-মাওলানা দেলোয়ার হোসাইন কাউখালীতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা

সকল