২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

অন্তর শোবিজের আয়োজনে স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর সমাপনী অনুষ্ঠান 

অন্তর শোবিজের আয়োজনে স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর সমাপনী অনুষ্ঠান  - ছবি : সংগৃহীত

আগামী ৩১ মার্চ বর্ণাঢ্য আয়োজনে স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর সমাপনী অনুষ্ঠান আয়োজন করতে যাচ্ছে ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান অন্তর শোবিজ। এদিন রাজধানীর হাতিরঝিলে অনুষ্ঠিত হতে যাচ্ছে সুবর্ণজয়ন্তীর এই অনুষ্ঠান। এর মধ্য দিয়ে শেষ হবে বাংলাদেশ স্বাধীনতার সমাপনী অনুষ্ঠান।

এ বিষয়ে প্রতিষ্ঠানের চেয়ারম্যান স্বপন চৌধুরী বলেন, `জয় বাংলার জয় উৎসব' শিরোনামে ব্যতিক্রমী এই অনুষ্ঠানে থাকছে বিশ্বখ্যাত ড্রোন শো। ড্রোন শো'য়ের মাধ্যমে অনুষ্ঠানে দেখানো হবে বঙ্গবন্ধুর ৭ মার্চের ঐতিহাসিক ভাষণ ও বর্তমান সরকারের নানাবিধ উন্নয়ন কার্যক্রম। পদ্মাসেতু, মেট্রোরেলসহ দেশব্যাপী নানা উন্নয়নের চিত্র ভেসে উঠবে এখানে। বাংলাদেশে এবারই প্রথম কোনো ড্রোন শো আয়োজন করা হচ্ছে।

এরপর অনুষ্ঠানের সাংস্কৃতিক পর্বে সঙ্গীত পরিবেশনায় করবেন সঙ্গীতশিল্পী সাবিনা ইয়াসমিন, রফিকুল আলম, শাহিন সামাদ, শুভ্রদেব, এই প্রজন্মের শিল্পী সানিয়া সুলতানা লিজা ও কোনাল।

জমকালো এ অনুষ্ঠানের উদ্যোক্তা স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন সংক্রান্ত মন্ত্রীসভা কমিটি। সহযোগিতায় রয়েছে মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রণালয়। অনুষ্ঠান চলাকালে এদিন বিকাল থেকে হাতিরঝিলে বন্ধ থাকবে যান-চলাচল।

ইভেন্ট অর্গানাইজের ক্ষেত্রে স্বপন চৌধুরী বরাবরি চমক দেখিয়েছেন বাংলাদেশে। আদনান সামী, শাহরুখ খান, জুননসহ বিশ্বখ্যাত সুপারস্টারদের কনসার্ট আয়োজনে তিনি বরাবরই সাফল্যের সাক্ষর রেখেছেন।


আরো সংবাদ



premium cement