১৬ মে ২০২২
`

সালমান সাদীর কণ্ঠে ইসলামী সংগীত ‘ভালোবাসা কই’

সালমান সাদীর কণ্ঠে ইসলামী সংগীত ‘ভালোবাসা কই’ - ছবি : সংগৃহীত

দেশের প্রথম সারির ইসলামী সংগীত সংগঠন কলরবের জনপ্রিয় সংগীতশিল্পী সালমান সাদীর কণ্ঠে গাওয়া ‘ভালোবাসা কই‘ সঙ্গীতটি প্রকাশিত হয়েছে।

গত ১৯ জানুয়ারি ইসলামী সঙ্গীত প্রকাশের সর্ববৃহত ইউটিউব প্লাটফর্ম ‘হলি টিউনে’ সঙ্গীতটি প্রকাশ করা হয়। এরপরই দর্শক-শ্রোতরা সংগীতটি ব্যাপকভাবে গ্রহণ করেছেন।

হুসাইন নূরের কথা ও সাইফুল্লাহ্ নূরের সুরে সঙ্গীতের সাউন্ড ডিজাইন করেছেন তানজিম রেজা, সার্বিক দিক নির্দেশনায় ছিলেন সাঈদ আহমাদ ও মুহাম্মদ বদরুজ্জামান। মুন্সিয়ানা তরিকায় জীবনবোধের গল্প নিয়ে গাওয়া সঙ্গীতটি যেন জীবনের কথা বলে, মানুষের কথা বলে।

কলরবের জনপ্রিয় শিল্পী সালমান সাদীর কণ্ঠে এর আগে রিলিজ হওয়া একক চারটি সংগীত এবং তাওহিদ জামিলের সাথে দুইটি ডুয়েট সংগীত রয়েছে।

একক সঙ্গীতের মধ্যে ‘ঐ চাদ সুরুজ, পৃথিবীতে আর কেহ নেই তোমার মত মা, বারে বারে মনে হয়, আমার জীবন আমার মরন’ ব্যাপকভাবে দর্শকপ্রিয়তা পেয়েছে। এছাড়াও ডুয়েটে ‘হৃদয়ের পাতায় এবং মুহাম্মাদ রাসূল’ সংগীত দুটিও দর্শকরা গ্রহণ করেছেন।

সংগীতের ভিডিওতে অংশগ্রহণ করেছেন, মো. জোবায়ের হোসেন, রাইসুল ইসলাম, সাহাদাত আল মাহাদী প্রমুখ।

কুমিল্লার দাউদকান্দিতে জন্ম নেয়া সালমান সাদী ২০০৯ সাল থেকে বিভিন্ন মঞ্চে ইসলামী সংগীত গেয়ে আসছেন। পরে ২০১৪ সালে মুহাম্মদ বদরুজ্জামানের হাত ধরে কলরবে আসেন। বর্তমানে মঞ্চে এবং অনলাইনে সমানভাবে ইসলামী সংগীতে দর্শকপ্রিয়তা পেয়ে আসছেন তিনি।


আরো সংবাদ


premium cement