২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

গায়ক ইলিয়াসকে বিয়ে করেছেন সুবাহ!

গায়ক ইলিয়াসকে বিয়ে করেছেন সুবাহ! - ছবি : সংগৃহীত

ক্রিকেটার নাসির হোসেনের সাবেক প্রেমিকা মডেল ও অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রা। সুবাহর সাথে সংগীতশিল্পী ইলিয়াসের প্রেমের গুঞ্জন চাউর হয়েছিল মাস খানেক আগে। সে সময় সুবাহ নিজেই নতুন প্রেমের কথা জানিয়েছিলেন। তবে প্রেমিক কে সে কথা জানাননি তিনি।

শোবিজ পাড়ায় শোনা যাচ্ছে, ইলিয়াস ও সুবাহর বিয়ে হয়েছে গত ১ ডিসেম্বর। তবে তারা সেটা গোপন রাখেন। এরপর একসাথে বিভিন্ন স্থানে ঘুরে বেড়ান। ঘনিষ্ঠ ছবিও শেয়ার করেন। তখন থেকেই তাদের সম্পর্কের গুঞ্জন প্রবল হয়।

বিষয়টি নিয়ে ঢাকা পোস্ট সুবাহর সঙ্গে যোগাযোগ করেছিল। তখন তিনি ইলিয়াসের সঙ্গে সম্পর্কটিকে কেবলই বন্ধুত্ব বলে দাবি করেছিলেন। কিন্তু এবার গায়ে হলুদের ছবি দিয়ে সব পরিষ্কার করে দিলেন।

গায়ে হলুদ ও বিয়ের প্রসঙ্গে জানতে সুবাহর ফোনে কল করা হলেও তিনি সাড়া দেননি। অন্যদিকে ইলিয়াসের নম্বরটি রয়েছে বন্ধ। একটি সূত্রে জানা গেছে, সুবাহ ও ইলিয়াস বিয়ে করে বনানীর একটি ফ্ল্যাটে সংসারও শুরু করে দিয়েছেন। এর আগে কক্সবাজারে গিয়ে সেরে এসেছেন হানিমুন।

বৃহস্পতিবার সুবাহ নিজের ফেসবুকে গায়ক ইলিয়াসের সাথে গায়ে হলুদের দুটি ছবি শেয়ার করেন। তবে ক্যাপশনে লাভ ইমোজি ছাড়া কিছুই দেননি। ছবিতে দুজনকে গায়ে হলুদ দিতে দেখা যাচ্ছে। শুধু তাই নয়, ইলিয়াসের গালে চুমুও দিচ্ছেন সুবাহ। আর সেই পোস্টে অনেকেই তাদের জানাচ্ছেন শুভ কামনা।

একাধিক সূত্রের বরাতে জানা গেছে, বেশ কিছু দিন আগেই গায়ে হলুদ ও বিয়ে সম্পন্ন হয়েছে তাদের। এখন তার স্বামী-স্ত্রী হিসেবেই বসবাস করছেন।

সুবাহ আলোচনায় আসেন ক্রিকেটার নাসির হোসেনের সাথে সম্পর্কের জেরে। ফেসবুক লাইভে এসে তিনি দাবি করেন, নাসিরের সাথে তার ঘনিষ্ঠ সম্পর্ক ছিল। এরপর ২০১৯ সালে ‘বসন্ত বিকেল’ নামের একটি সিনেমায় অভিনয়ের জন্য যুক্ত হন সুবাহ। পরে অবশ্য আরো ৬টি সিনেমায় কাজ করেছেন তিনি। কিন্তু কোনো সিনেমাই এখনো মুক্তি পায়নি।

ইলিয়াস হোসেন সংগীতশিল্পী হিসেবে বেশ পরিচিতি পেয়েছিলেন। তার কণ্ঠে ‘না বলা কথা’, ‘এক পলকে’, ‘নীল নয়না’, ‘সারাটি জীবন’ ইত্যাদি গান জনপ্রিয়তা পেয়েছে। তবে অনেক দিন ধরে গান থেকে দূরে রয়েছেন। এখন তাকে রাজনীতির অঙ্গনেই বেশি দেখা যায়।


আরো সংবাদ



premium cement