২৭ জানুয়ারি ২০২২, ১৩ মাঘ ১৪২৮, ২৩ জমাদিউস সানি ১৪৪৩
`

এবার হিরো আলমের ছবিতে গান গাইবেন রানু মণ্ডল!

রানু মণ্ডল ও হিরো আলম - ছবি : সংগৃহীত

এবার সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচিত বাংলাদেশের হিরো আলমের ছায়াছবিতে গান গাইবেন ভারতেরও আলোচিত রানু মণ্ডল। এমনটাই জানিয়েছেন হিরো আলম। বৃহস্পতিবার তার সাথে এব্যাপারে রানু মণ্ডলের চূড়ান্ত কথা হয়ে গেছে বলেও জানিয়েছেন তিনি।

বৃহস্পতিবার এমন খবর দিয়েছে ভারতীয় গণমাধ্যম হিন্দুস্থান টাইমস।

গণমাধ্যমটি লিখেছে, হিরো আলম জানিয়েছেন, রানু মণ্ডলের সাথে আমার ভিডিও কলে কথা হয়েছে। আমার ছায়াছবিতে দুটি গান গাইবেন তিনি। আশা করি দর্শক গানগুলো গ্রহণ করবে। বলে রাখি, ছবিটির প্রযোজক হিরো আলম নিজেই।

এর আগে বলিউডের হ্যাপি হার্ডি অ্যান্ড হির ছবিতে প্লেব্যাক সিঙ্গার হিসেবে আত্মপ্রকাশ ঘটে রানু মণ্ডলের। হিমেশ রেশমিয়ার সংগীত পরিচালনায় কণ্ঠ দেন তিনি। তবে দীর্ঘদিন আলোচনার বাইরে ছিলেন রানু।

বৃহস্পতিবার রানু মণ্ডলের সাথে তার ভিডিও কলের রেকর্ডিং সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন হিরো আলম। তার ছবিতে রানু মণ্ডলের গান গাওয়ার খবরে আলোড়ন তৈরি হয়েছে সামাজিকমাধ্যমে।

ফেসবুকে ভাইরাল হওয়া একটি ভিডিও ক্লিপ থেকে জনপ্রিয়তা পান রানু মণ্ডল। পশ্চিমবঙ্গের রানাঘাট স্টেশনে রানুর কণ্ঠ মন জয় করে নেয় কোটি কোটি মানুষের। তার জেরে বলিউড থেকে ডাক পান তিনি। রানুর রাতারাতি উত্থান রীতি মতো আলোচনার বিষয় হয়ে ওঠে ভারত জুড়ে।


আরো সংবাদ


premium cement
নোয়াখালীতে কবরস্থানের জায়গায় বৈদ্যুতিক খুঁটি স্থাপনের অভিযোগ আলোচনার জন্য পুতিনকে তুরস্ক সফরের আমন্ত্রণ জানালেন এরদোগান এরেনা অব ভ্যালোর বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ : চ্যাম্পিয়ন অরিয়েন্টাল ফনিক্সের সাক্ষাতকার ঢাকায় ট্রেনের ধাক্কায় একজন নিহত সরকার সব সময় ভুল পথে হাঁটে : জাফরুল্লাহ চৌধুরী মিঠাপুকুরে কার্গো-ট্রাক সংঘর্ষে ২ গরু ব্যবসায়ী নিহত নিজ সম্মানীর টাকা অসহায়দের জন্য উৎসর্গ মেম্বারের আন্তজার্তিকভাবে দেশের অবস্থান স্পষ্ট হয়ে গেছে : গয়েশ্বর সরিষাবাড়ীতে হাঁস ধরতে গিয়ে ব্যবসায়ীর মৃত্যু চকরিয়ায় সড়ক দুর্ঘটনা, এক শিশু নিহত বিপিএলের চট্টগ্রাম পর্ব শুরু হচ্ছে কাল

সকল