০১ জুলাই ২০২২, ১৭ আষাঢ় ১৪২৯,
`

এবার হিরো আলমের ছবিতে গান গাইবেন রানু মণ্ডল!

রানু মণ্ডল ও হিরো আলম - ছবি : সংগৃহীত

এবার সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচিত বাংলাদেশের হিরো আলমের ছায়াছবিতে গান গাইবেন ভারতেরও আলোচিত রানু মণ্ডল। এমনটাই জানিয়েছেন হিরো আলম। বৃহস্পতিবার তার সাথে এব্যাপারে রানু মণ্ডলের চূড়ান্ত কথা হয়ে গেছে বলেও জানিয়েছেন তিনি।

বৃহস্পতিবার এমন খবর দিয়েছে ভারতীয় গণমাধ্যম হিন্দুস্থান টাইমস।

গণমাধ্যমটি লিখেছে, হিরো আলম জানিয়েছেন, রানু মণ্ডলের সাথে আমার ভিডিও কলে কথা হয়েছে। আমার ছায়াছবিতে দুটি গান গাইবেন তিনি। আশা করি দর্শক গানগুলো গ্রহণ করবে। বলে রাখি, ছবিটির প্রযোজক হিরো আলম নিজেই।

এর আগে বলিউডের হ্যাপি হার্ডি অ্যান্ড হির ছবিতে প্লেব্যাক সিঙ্গার হিসেবে আত্মপ্রকাশ ঘটে রানু মণ্ডলের। হিমেশ রেশমিয়ার সংগীত পরিচালনায় কণ্ঠ দেন তিনি। তবে দীর্ঘদিন আলোচনার বাইরে ছিলেন রানু।

বৃহস্পতিবার রানু মণ্ডলের সাথে তার ভিডিও কলের রেকর্ডিং সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন হিরো আলম। তার ছবিতে রানু মণ্ডলের গান গাওয়ার খবরে আলোড়ন তৈরি হয়েছে সামাজিকমাধ্যমে।

ফেসবুকে ভাইরাল হওয়া একটি ভিডিও ক্লিপ থেকে জনপ্রিয়তা পান রানু মণ্ডল। পশ্চিমবঙ্গের রানাঘাট স্টেশনে রানুর কণ্ঠ মন জয় করে নেয় কোটি কোটি মানুষের। তার জেরে বলিউড থেকে ডাক পান তিনি। রানুর রাতারাতি উত্থান রীতি মতো আলোচনার বিষয় হয়ে ওঠে ভারত জুড়ে।


আরো সংবাদ


premium cement
৪ পরিবারের যাতায়াতে আড়াই কোটি টাকার সেতু! জুন মাসের বেতন ও ঈদ বোনাসের দাবি পোশাক শ্রমিকদের অবশেষে যেভাবে মক্কায় পৌঁছলেন ‘সাইকেলআরোহী’ সেই আফগান হজযাত্রী ইভ্যালির টাকা ফেরত অসম্ভব : চেয়ারম্যান সৌদি আরবে আরো ৩ বাংলাদেশী হজযাত্রীর মৃত্যু বুলগেরিয়ায় দূতাবাস বন্ধ করে দেয়ার হুমকি রাশিয়ার জবি ছাত্রলীগের কমিটি স্থগিত কওমি ও মহিলা মাদরাসা নিয়ে সংসদে নোংরা ইঙ্গিতপূর্ণ বক্তব্যের তীব্র নিন্দা ছাত্রশিবিরের জাতিসঙ্ঘ সম্মেলনে এসডিজি-১৪ অর্জনের লক্ষ্যে বাংলাদেশের অঙ্গীকার পুনর্ব্যক্ত কালো টাকা কেন কালো নয় ইসলাম হাজার বছর ধরে ভ্রাতৃত্ব ও ভালোবাসার শিক্ষা প্রচার করে আসছে : আরশাদ মাদানি

সকল