২৫ মে ২০২২
`

মানিকে মাগে হিথে গেয়ে আবারো ভাইরাল রানু মণ্ডল

মানিকে মাগে হিথে গেয়ে আবারো ভাইরাল রানু মণ্ডল - ছবি : সংগৃহীত

এবার ইওহানি ডি’সিলভার গাওয়া জনপ্রিয় সিংহলী গান ‘মানিকে মাগে হিথে’ গেয়ে আবারো ভাইরাল হলেন রানু মণ্ডল। গত বার তিনি সাদামাঠা নীল শাড়ি পরে রেলওয়ে স্টেশনে বসে গান গেয়ে‌ছিলেন। এবার লাল টি-শার্ট পরে গাইলেন গানটি। এর আগে এক ইঞ্জিনিয়ার রাস্তায় চলতে চলতে রানুর সন্ধান পেয়েছিলেন। এবার এক ইউটিউবার তার কাছে গিয়ে গান রেকর্ড করলেন।

ইতোমধ্যে রানুর সেই নতুন ভিডিও দেখেছেন প্রায় ৬২ হাজার মানুষ। গানটি ভালো লেগেছে বলে জানিয়েছেন প্রায় আড়াই হাজার জন। রানু সিংহলী ইওহানির উচ্চারণকে নকল করে মনের আনন্দে হাসতে হাসতে গান গাইলেন।

২০১৯ সালে রাণাঘাট স্টেশনে তার খোঁজ মেলে। সেই ইঞ্জিনিয়ার রানুর গান রেকর্ড করে ভিডিও ছেড়েছিলেন। তা দেখে একটি গানের অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয় রানুকে। সেখানে রানুর গান শুনে মুগ্ধ হয়েছিলেন সুরকার হিমেশ রেশমিয়া। পরে নিজের ছবি ‘হ্যারি হার্ডি অ্যান্ড হীর’ ছবিতে তাকে গান গাওয়ান। রানু এবং হিমেশের দ্বৈত গান ‘তেরি মেরি কহানি’ নিয়ে তার পর বেশ কিছু দিন মাতামাতি চলে শ্রোতাদের মধ্যে।

সূত্র : আনন্দবাজার পত্রিকা


আরো সংবাদ


premium cement
মালিক-সমিতির দ্বন্দ্বে বরগুনার-পটুয়াখালী রুটে বাস চলাচল বন্ধ করোনাকালে মদের পার্টি : প্রচণ্ড চাপে ব্রিটিশ প্রধানমন্ত্রী চাকরিচ্যুত করায় মামাতো ভাইয়ের ৮৮ ভরি স্বর্ণ লুটের অভিযোগে গ্রেফতার ২ গজারিয়ায় একসাথে ৩ কন্যাসন্তানের জন্ম, আজীবন ফ্রি চিকিৎসা ঢাবি প্রশাসন বিমাতার মতো আচরণ করছে : ঢাবি ছাত্রদল মঠবাড়িয়ায় পাওনা টাকার জন্য প্রতিবন্ধী শিশুকে আটকে রাখে ভাবি ভালুকায় গর্ত থেকে তরুণীর লাশ উদ্ধার মিসরীয়দের গাছের পাতা খেতে বললেন প্রেসিডেন্ট সিসি এমসি কলেজের হল থেকে ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার দিনাজপুরে ঘুষের টাকাসহ সরকারি কর্মকর্তা আটক ছাত্রলীগ-ছাত্রদল সংঘর্ষের ঘটনায় ৪ শ’ জনের বিরুদ্ধে মামলা

সকল