২৫ অক্টোবর ২০২১, ৯ কার্তিক ১৪২৮, ১৭ রবিউল আউয়াল ১৪৪৩ হিজরি
`

১০ বছর পর আবার জুটি হচ্ছেন মাহিরা-আতিফ

আতিফ আসলাম ও মাহিরা খান - ছবি : সংগৃহীত

১০ বছর পর আবার একসাথে ফিরছেন পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান ও গায়ক আতিফ আসলাম। আতিফ আসলামের নতুন মিউজিক ভিডিও 'আজনাবি'তে আবার জুটিবদ্ধ হচ্ছেন তারা।

রোববার আতিফ আসলাম নিজের ফেসবুক, টুইটার ও ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একসাথে তার মুক্তি পেতে যাওয়া 'আজনাবি' গানের পোস্টার শেয়ার করেন। আতিফ ও মাহিরার ছবিযুক্ত এই পোস্টারের ছবির সাথে ক্যাপশনে তিনি লিখেন, '১০ বছর পর একত্রে ফিরছি।'

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Atif Aslam (@atifaslam)

এর আগে সামাজিক যোগাযোগমাধ্যমে তিনি মিউজিক ভিডিওর সংক্ষিপ্ত টিজার শেয়ার করেন।

এর আগে ২০১১ সালে 'বোল' সিনেমার মাধ্যমে আতিফ আসলাম ও মাহিরা খানের চলচ্চিত্রে অভিষেক হয়। সিনেমাটি সেই সময় প্রচুর দর্শকপ্রিয়তা অর্জন করে।

সিনেমায় আতিফ-মাহিরা জুটি বিপুল জনপ্রিয়তা পেলেও এর পর তাদের আর একত্রে কোনো কাজ করা হয়নি।

সূত্র : দ্য নিউজ ইন্টারন্যাশনাল



আরো সংবাদ


বাংলাদেশ দখলের হুমকি দিয়ে লাভ কার (৫৬২৬১)অভাবের তাড়নায় ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা করলেন বিজিবি সদস্য! (১৭৫২২)ইসলাম ধর্ম গ্রহণ করলেন আন্তর্জাতিক তায়কোয়ান্দোর রেফারি ড. পেটেল (১৫৭৭১)গেইলের প্রয়োজন ৯৭ রান, সাকিবের ১ উইকেট (৯১৫৯)প্রতিরক্ষার মতোই যোগাযোগ অন্যের হাতে রাখতে পারি না : এরদোগান (৬৬৫৫)মিয়ানমারের উত্তরাঞ্চলে ব্যাপক সৈন্য সমাবেশ, গণহত্যার আশঙ্কা জাতিসঙ্ঘের (৬৬০৪)ভারতের বিরুদ্ধে দলে যাদের রেখেছে পাকিস্তান (৬৩২১)সিরিয়ায় ইসরাইলি বিমান হামলায় বাধা দিবে না রাশিয়া (৬২২৬)আজ থেকে সুপার লিগ : সুপার টুয়েলভের কখন কোন দলের খেলা (৫৮৭৪)পাকিস্তানের আকাশসীমা ব্যবহারের বিষয়ে চুক্তির দ্বারপ্রান্তে যুক্তরাষ্ট (৫৭৭৯)