১৯ অক্টোবর ২০২১, ৩ কার্তিক ১৪২৮, ১১ রবিউল আউয়াল ১৪৪৩ হিজরি
`

ন্যান্সির বরের নাম মোহসিন মেহেদী

ন্যান্সির বরের নাম মোহসিন মেহেদী - ছবি : সংগৃহীত

বিয়ে করছেন সঙ্গীতশিল্পী ন্যান্সি। সোমবার ফেসবুকে ‘গট ইনগেজড’ লিখে বিষয়টির আনুষ্ঠানিক ঘোষণা দেন তিনি। তবে পাত্র কে সেটি গোপন রেখেছিলেন তিনি।

পরে খোঁজ নিয়ে জানা গেছে কাকে বিয়ে করতে চলেছেন এ গায়িকা। পাত্রের নাম মোহসিন মেহেদী। একজন গীতিকবি তিনি। অডিও ও ইউটিউব চ্যানেল অনুপম মিউজিকের চিফ অপারেটিং অফিসার (সিওও) হিসেবে কর্মরত আছেন।

পাত্রের পরিচয় জানার পর ন্যান্সির সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমরা আংটি বদল করেছি। ইচ্ছে ছিল পরিবারের সদস্যদের নিয়ে ছোট একটা অনুষ্ঠান করে বিয়ের আনুষ্ঠানিকতা সারবো। কিন্তু করোনার কারণে মনে হয় না অনুষ্ঠান করতে পারবো। এখন প্ল্যান হচ্ছে একদিন হুট করেই হয়তো বিয়ে করে ফেলবো।

মোহসিন মেহেদী সাথে বিয়ের বিষয়টি একেবারেই পারিবারিকভাবে হচ্ছে বলে জানান ন্যান্সি। তাদের বিয়ের মধ্যস্থতা করছেন অনুপম মিউজিকের সিইও আনোয়ার হোসেন।

এরই মধ্যে ন্যান্সি ও মোহসিন ফেসবুকে তাদের রিলেশনশিপ স্ট্যাটাস পরিবর্তন করে ‘গট এনগেজড’ দিয়েছেন। কমেন্টে শুভাকাঙ্ক্ষীরা তাদেরকে শুভকামনায় ভাসাচ্ছেন।

গানের সুবাদে মোহসিন মেহেদীর সাথে ন্যানসির পরিচয় আগে থেকেই ছিল। গত বছর মোহসিনের লেখা ‘এমন একটা মন’ শিরোনামের একটি গানে কণ্ঠ দেন এই গায়িকা। গানটি সিএমভি থেকে প্রকাশ পায়।

ন্যান্সি বলেন, ‘এক বছর আগে মোহসিনের কথায় গান করেছি, কিন্তু এটা ভাবার কারণ নাই যে তার সঙ্গে আগে থেকেই আমার সম্পর্ক ছিল। মূলত আমার আর তার বিয়ের উদ্যোগটি আনোয়ার ভাই নিয়েছেন। এখন পারিবারিকভাবেই সব হচ্ছে।

ন্যান্সির তৃতীয় বিয়ে এটি। এর আগে ন্যান্সি ২০০৬ সালে ভালোবেসে বিয়ে করেন ব্যবসায়ী আবু সাঈদ সৌরভকে। ২০১২ সালের ২৪ মে ছয় বছরের সেই সংসারজীবনের ইতি টানেন তিনি। তাদের একমাত্র মেয়ে রোদেলা। ন্যান্সী পরে নাজিমুজ্জামান জায়েদকে ২০১৩ সালের ৪ মার্চ বিয়ে করেন। আর গীতকবি মোহসিন মেহেদীর দ্বিতীয় বিয়ে। তার প্রথম ঘরে দুই সন্তান রয়েছে।



আরো সংবাদ