২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

ঈদে আসছে মনির খানের অঞ্জনা শিরোনামে নতুন গান

-

মিল্টন খন্দকার এবং মনির খান প্রতিষ্ঠিত ও জনপ্রিয় গীতিকার, সুরকার, সঙ্গীত পরিচালক ও সংগীতশিল্পী। এই জুটি সংস্কৃতি অঙ্গনের একটি সফল প্রতিষ্ঠান। বৈশ্বিক সমস্যা করোনা মহামারিতে মানুষের হতাশা-দুঃখ-কষ্ট কিছুটা কমিয়ে দিতে তারা নিয়ে আসছে চমকপ্রদ নতুন কিছু।

আসন্ন ঈদুল আযহা উপলক্ষে ‘অন্জনা শিরোনামে' দেশের একমাত্র সিরিজ গানের নায়ক জনপ্রিয় কণ্ঠশিল্পী মনির খানের একটি নতুন গান শুনতে পাবেন শ্রোতারা। আগামী ১৭ অথবা ১৮ জুলাই গানটি প্রকাশ পাবে শিল্পীর নিজস্ব ইউটিউব চ্যানেল এম কে মিউজিক ২৪'-এ। ইতিমধ্যেই গানটি রেকর্ড সম্পূর্ণ হয়েছে দেশের ষ্টুডিও তানপুরাাতে। সাউন্ড ইঞ্জিনিয়ার জিয়াউল হাসান পিয়াল, মিউজিকে বিনদ রায় ও ভিডিও ধারণে আদনান। প্রায় ৫ মিনিটের গানটিতে স্টুডিও ও আউটডোর ভিডিওতে দেখা যাবে যুবকদের প্রাণের শিল্পী মনির খানকে।

গানটি সম্পর্কে সুরকার ও গীতিকার মিল্টন খন্দকার বলেন, মানুষের তীব্র ভালোবাসার বহিঃপ্রকাশ অঞ্জনা শিরোনামে গান। শুধু ব্যবসা সফল চিন্তাই নয়, মানুষের মনের ইচ্ছা আকাংখা ও তৃপ্তির পুরণে আমাদের এবারের পরিবেশনা অঞ্জনার নতুন গান।

আসন্ন গানটি নিয়ে বেশ বিশ্বাস নিয়ে আশাবাদী গায়ক মনির খান। তিনি জানান, অনেক দিন পরে শ্রোতাদের চমক দিতে চাই। নতুন গানটি নিয়ে পরিশ্রম করেছি প্রিয় শ্রোতাদের জন্য। আশা করি এবারও সৃজনশীল এই অঞ্জনা গানটি সকলের মনে জায়গা করে নিবে, বর্তমান করোনা পরিস্থিতিতে মানুষের হতাশা-দুঃখ-কষ্ট কিছুটা কমিয়ে দিয়ে মন ও মেজাজটা ফুরফুর আনন্দে ভাসাতে সক্ষম হবে।

কণ্ঠশিল্পী মনির খান আরো জানান, বেশ কয়েকটি অঞ্জনা গান আমি করেছি। আমার ভক্ত-শ্রোতাদের চাহিদা পূরণে পবিত্র ঈদুল আজহা উপলক্ষে এ গানটি করলাম। শতভাগ বিশ্বাস আমার ভক্ত-শ্রোতারা গানটিকে গ্রহণ করবে এবং তাদের মনে গানটি স্থান পাবে।

মনির খান প্রতিষ্ঠিত জনপ্রিয় সংগীতশিল্পী। চল্লিশের বেশি একক অ্যালবাম প্রকাশ হয়েছে তার। এর বেশির ভাগই ছিল ব্যবসা সফল। শুধু অডিওই নয়, চলচ্চিত্রের গানেও সফল এ শিল্পীর পথচলা। তিনি স্বীকৃতিস্বরূপ তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন। কখনো প্রবাসীদের গান, কখনও মা কে নিয়ে, কখনো গার্মেন্টস শ্রমিকদের নিয়ে বাস্তবমুখী গান গেয়ে আলোচনার শীর্ষে আছেন অনেক আগে থেকেই। তবে অঞ্জনা শিরোনামে অর্ধশত বার গান করে প্রতিবারই সফল হয়েছেন এই গুণীশিল্পী।

জনপ্রিয় কণ্ঠশিল্পী মনির খানের জন্ম ঝিনাইদাহ জেলার মহেশপুর উপজেলার মদনপুর গ্রামে। বর্তমানে তিনি স্ত্রী তহমিনা, কন্যা মৌনতা ও পুত্র মুহূর্ত খানকে নিয়ে ঢাকাতে বসবাস করছেন। সকলকে এই করোনা মহামারীতে স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ জানান।

এবং ঈদের আগাম শুভেচ্ছা জানিয়ে নতুন গানটি শোনার আহবানও করেছেন তিনি।


আরো সংবাদ



premium cement