১৫ এপ্রিল ২০২১
`

পাকিস্তানি আতিফ আসলামের ভ্ক্ত মার্কিন কংগ্রেস সদস্য ইলহান ওমর!

ইলহান ওমর ও আতিফ আসলাম - ছবি : সংগৃহীত

যুক্তরাষ্ট্রের আইন পরিষদ কংগ্রেসের নিম্নকক্ষ প্রতিনিধি পরিষদের সদস্য ইলহান ওমর পাকিস্তানের সঙ্গীতশিল্পী আতিফ আসলামের প্রতি সম্মান জানিয়ে দেশটিতে তুমুল আলোচনার ঝড় তুলেছেন।

নিজের ইন্সটাগ্রামে ৩৮ বছর বয়সী এই মার্কিন রাজনীতিবিদ এর আগে ঘোষণা করেন, নিজের স্পটিফাই প্লে লিস্টের মাধ্যমে সারাবিশ্বের মুসলিম সঙ্গীতশিল্পীদের তিনি এই সপ্তাহ সম্মান জানাবেন।

ইন্সটাগ্রামে পোস্ট করার পর কমেন্ট সেকশনে পাকিস্তানের তারকা সঙ্গীতশিল্পী আতিফ আসলাম, ব্রিটিশ-পাকিস্তানি অভিনেতা ও র‌্যাপার রিজ আহমেদ ও ব্রিটিশ-ইরানি সঙ্গীতজ্ঞ সামি ইউসুফসহ বিভিন্ন শিল্পীকে ট্যাগ করেন ইলহান ওমর।

বিষয়টি নিশ্চিত নয় যে, আমেরিকান রাজনীতিবিদরা নিয়মিত আদাত খ্যাত এই শিল্পীর গান শোনেন কিনা। তবে পাকিস্তানে তার ভক্তরা তাদের প্রিয় শিল্পীর আন্তর্জাতিক এই স্বীকৃতিতে আকাশে উড়ছেন।

সূত্র : দ্যা নিউজ ইন্টারন্যাশনাল



আরো সংবাদ


কোহলিকে সরিয়ে শীর্ষে বাবর আজম খালেদা জিয়ার সুস্থতা কামনা করে জাপানের রাষ্ট্রদূত ও পাকিস্তান হাইকমিশনারের চিঠি করোনায় ক্ষতিগ্রস্ত ৫০ লাখ দরিদ্র পরিবারকে আবারো ২৫০০ টাকা করে দেয়ার উদ্যোগ আলোচনা দীর্ঘায়িত করা ক্ষতিকর হবে : খামেনি বেঙ্গালুরুর টানা দ্বিতীয় জয় বাবর ধামাকায় পাকিস্তানের রেকর্ড গড়া জয় রাহুল গান্ধীর হুঁশিয়ারি : বিজেপি এলে পশ্চিমবঙ্গ জ্বলবে করোনায় মৃত্যুতে নতুন রেকর্ডে কঠোর লকডাউন শুরু গোবিন্দগঞ্জে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জনসহ নিহত ৪ অ্যাকাউন্ট হ্যাক করে অনৈতিক কাজের অভিযোগে কালিয়াকৈরে যুবক আটক দুর্নীতির অভিযোগে ৮ বছরের জন্য নিষিদ্ধ ক্রিকেটার হিথ স্ট্রিক

সকল