২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

পাকিস্তানি আতিফ আসলামের ভ্ক্ত মার্কিন কংগ্রেস সদস্য ইলহান ওমর!

ইলহান ওমর ও আতিফ আসলাম - ছবি : সংগৃহীত

যুক্তরাষ্ট্রের আইন পরিষদ কংগ্রেসের নিম্নকক্ষ প্রতিনিধি পরিষদের সদস্য ইলহান ওমর পাকিস্তানের সঙ্গীতশিল্পী আতিফ আসলামের প্রতি সম্মান জানিয়ে দেশটিতে তুমুল আলোচনার ঝড় তুলেছেন।

নিজের ইন্সটাগ্রামে ৩৮ বছর বয়সী এই মার্কিন রাজনীতিবিদ এর আগে ঘোষণা করেন, নিজের স্পটিফাই প্লে লিস্টের মাধ্যমে সারাবিশ্বের মুসলিম সঙ্গীতশিল্পীদের তিনি এই সপ্তাহ সম্মান জানাবেন।

ইন্সটাগ্রামে পোস্ট করার পর কমেন্ট সেকশনে পাকিস্তানের তারকা সঙ্গীতশিল্পী আতিফ আসলাম, ব্রিটিশ-পাকিস্তানি অভিনেতা ও র‌্যাপার রিজ আহমেদ ও ব্রিটিশ-ইরানি সঙ্গীতজ্ঞ সামি ইউসুফসহ বিভিন্ন শিল্পীকে ট্যাগ করেন ইলহান ওমর।

বিষয়টি নিশ্চিত নয় যে, আমেরিকান রাজনীতিবিদরা নিয়মিত আদাত খ্যাত এই শিল্পীর গান শোনেন কিনা। তবে পাকিস্তানে তার ভক্তরা তাদের প্রিয় শিল্পীর আন্তর্জাতিক এই স্বীকৃতিতে আকাশে উড়ছেন।

সূত্র : দ্যা নিউজ ইন্টারন্যাশনাল


আরো সংবাদ



premium cement
‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩

সকল