২২ জানুয়ারি ২০২১
`

শুভ রহমানের সব গান প্রকাশ হবে নিজস্ব ইউটিউবে

শুভ রহমান - ছবি : সংগৃহীত

একাধিক প্রযোজনা প্রতিষ্ঠান থেকে গান প্রকাশ করেছেন শুভ রহমান। তবে এখন থেকে তার সব নতুন গান আসবে নিজস্ব ইউটিউব চ্যানেল থেকে। ইতোমধ্যে ইউটিউব ও স্পটিফাই থেকে তার চ্যানেলকে অফিসিয়াল আর্টিস্ট চ্যানেল হিসেবে ভেরিফাইড করা হয়েছে। ২০১৯ সালে ইউটিউবে অফিসিয়াল আর্টিস্ট চ্যানেল ভেরিফাই পেয়েছেন তিনি। সম্প্রতি স্পটিফাই থেকেও পেয়েছেন আর্টিস্ট ভেরিফাই ব্যাজ।

শুভ সংগীত জীবন শুরু করেছিলেন ২০১৫ সালে ‘কি মায়াই’ গানের মাধ্যমে। তারপর থেকে একের পর এক গান উপহার দিয়ে আসছেন। ২০১৭ সালে ‘সাউন্ডটেক’ থেকে তার প্রথম একক অ্যালবাম ‘বলে দে’ প্রকাশিত হয়। ২০১৯ সালে জি-সিরিজ থেকে প্রকাশ হয়েছে দ্বিতীয় একক অ্যালবাম ‘পাপ’।

তবে এখন থেকে তার সব গান আসবে নিজস্ব ইউটিউব চ্যানেল থেকে। এ প্রসঙ্গে তিনি বলেন, অনেক প্রযোজনা প্রতিষ্ঠানের সাথেই কাজ করেছি। এখন আমার নিজের ইউটিউব চ্যানেলে কাজ করার সময় এসেছে। ইউটিউব আমাকে অফিসিয়াল আর্টিস্ট ভেরিফাই দিয়েছে। এখন থেকে আমার নিজের চ্যানেল ‘শুভ রহমান’ থেকেই নিজের সব গান প্রকাশ করবো এবং পাশাপাশি স্পটিফাই, আইটিউন্স সহ আরও সকল ইন্টারন্যাশনাল প্লাটফর্মগুলাতেও আমার গান প্রকাশ অব্যাহত রাখবো।’

তিনি বলেন, মহামারীর মধ্যে বাসার বাইরে গিয়ে কাজ করাও সম্ভব না। প্রযোজনা প্রতিষ্ঠানগুলাতে কাজ করতে হলে সেখানে যাওয়া আসার একটা ব্যাপার থাকে। তাই এই সময়ে নিজের ইউটিউব, স্পটিফাই এবং আইটিউন্সই সবথেকে ভালো মাধ্যম ঘরে বসে গান প্রকাশের জন্য।



আরো সংবাদ