০৮ আগস্ট ২০২০

শুভ রহমানের সব গান প্রকাশ হবে নিজস্ব ইউটিউবে

শুভ রহমান - ছবি : সংগৃহীত
24tkt

একাধিক প্রযোজনা প্রতিষ্ঠান থেকে গান প্রকাশ করেছেন শুভ রহমান। তবে এখন থেকে তার সব নতুন গান আসবে নিজস্ব ইউটিউব চ্যানেল থেকে। ইতোমধ্যে ইউটিউব ও স্পটিফাই থেকে তার চ্যানেলকে অফিসিয়াল আর্টিস্ট চ্যানেল হিসেবে ভেরিফাইড করা হয়েছে। ২০১৯ সালে ইউটিউবে অফিসিয়াল আর্টিস্ট চ্যানেল ভেরিফাই পেয়েছেন তিনি। সম্প্রতি স্পটিফাই থেকেও পেয়েছেন আর্টিস্ট ভেরিফাই ব্যাজ।

শুভ সংগীত জীবন শুরু করেছিলেন ২০১৫ সালে ‘কি মায়াই’ গানের মাধ্যমে। তারপর থেকে একের পর এক গান উপহার দিয়ে আসছেন। ২০১৭ সালে ‘সাউন্ডটেক’ থেকে তার প্রথম একক অ্যালবাম ‘বলে দে’ প্রকাশিত হয়। ২০১৯ সালে জি-সিরিজ থেকে প্রকাশ হয়েছে দ্বিতীয় একক অ্যালবাম ‘পাপ’।

তবে এখন থেকে তার সব গান আসবে নিজস্ব ইউটিউব চ্যানেল থেকে। এ প্রসঙ্গে তিনি বলেন, অনেক প্রযোজনা প্রতিষ্ঠানের সাথেই কাজ করেছি। এখন আমার নিজের ইউটিউব চ্যানেলে কাজ করার সময় এসেছে। ইউটিউব আমাকে অফিসিয়াল আর্টিস্ট ভেরিফাই দিয়েছে। এখন থেকে আমার নিজের চ্যানেল ‘শুভ রহমান’ থেকেই নিজের সব গান প্রকাশ করবো এবং পাশাপাশি স্পটিফাই, আইটিউন্স সহ আরও সকল ইন্টারন্যাশনাল প্লাটফর্মগুলাতেও আমার গান প্রকাশ অব্যাহত রাখবো।’

তিনি বলেন, মহামারীর মধ্যে বাসার বাইরে গিয়ে কাজ করাও সম্ভব না। প্রযোজনা প্রতিষ্ঠানগুলাতে কাজ করতে হলে সেখানে যাওয়া আসার একটা ব্যাপার থাকে। তাই এই সময়ে নিজের ইউটিউব, স্পটিফাই এবং আইটিউন্সই সবথেকে ভালো মাধ্যম ঘরে বসে গান প্রকাশের জন্য।


আরো সংবাদ

মুজিব বর্ষেই বঙ্গবন্ধুর এক ঘাতককে দেশে ফিরিয়ে আনা সম্ভব হবে : পররাষ্ট্রমন্ত্রী ১২ জেলায় বন্যা পরিস্থিতির উন্নতি বাংলাদেশে করোনায় আরো ৩২ জনের মৃত্যু ওসি প্রদীপের স্থলাভিষিক্ত হচ্ছেন চান্দিনার ওসি ফয়সল ফরিদপুরে বন্যায় ক্ষতিগ্রস্ত ৬০০ পরিবারে ত্রাণ দিলেন বিএনপি নেতা কামাল ইউসুফ বাবু যেভাবে বড়দের সম্মান দেখাতো সেটা দৃষ্টান্ত : খায়রুল কবির খোকন অপহরণের ৩২ বছর পর খুজেঁ পেলেন ছেলেকে ভোগাই নদীর ভাঙ্গনের কবলে আড়াইআনি ও চকপড়া ভারতে করোনায় মৃতের সংখ্যা ৪২ হাজার ছাড়ালো চুয়াডাঙ্গায় বাসের ধাক্কায় নিহতের সংখ্যা বেড়ে ৬ ‘বঙ্গবন্ধুর রাজনৈতিক সহযোদ্ধা ছিলেন ফজিলাতুন্নেছা’

সকল

প্রদীপের অপকর্ম জেনে যাওয়ায় জীবন দিতে হয়েছে সিনহাকে? (২৯৮২৮)মেজর সিনহা হত্যা : ওসি প্রদীপ, ইন্সপেক্টর লিয়াকত আলীসহ ৭ পুলিশ বরখাস্ত (৮৪৬৩)পাকিস্তানের বোলিং তোপে লন্ডভন্ড ইংল্যান্ড (৬৬৫৪)জাহাজ ভর্তি ভয়াবহ বিস্ফোরক বৈরুতে পৌঁছল যেভাবে (৫৮২৮)অযোধ্যায় রামমন্দির নির্মাণ নিয়ে কড়া বিবৃতি পাকিস্তানের, যা বলছে ভারত (৫৭৬৬)আয়া সোফিয়ায় জুমার নমাজ শেষে যা বললেন এরদোগান (৫৭১৩)নতুন রাজনৈতিক দলের ঘোষণা দিলেন মাহাথির (৫৪৫৩)এসএসসির স্কোরের ভিত্তিতে কলেজে ভর্তি হবে শিক্ষার্থীরা (৫০৯৯)কানাডায়ও ঘাতক বাহিনী পাঠিয়েছিলেন মোহাম্মাদ বিন সালমান! (৫০৭৩)সাগরের ইলিশে সয়লাব খুলনার বাজার (৪৯৮৫)