০৪ আগস্ট ২০২০

গানে মুখ দেখিয়ে সালমান পান ৩৫ কোটি আর গায়ক ২৫ হাজার!

গানে মুখ দেখিয়ে সালমান পান ৩৫ কোটি আর গায়ক ২৫ হাজার! - ছবি : সংগৃহীত
24tkt

সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর পর স্বজনপোষণ বিতর্ক বড় পর্দা ছাপিয়ে ছুঁয়ে ফেলেছে সঙ্গীত জগতেও। ইতিমধ্যেই টি সিরিজের ভূষণ কুমার সম্পর্কে একের পর এক অভিযোগ করেছেন সোনু, তা নিয়ে বিরাট বিতর্ক হয়েছে। এবার ভাইরাল হয়েছে তার ৭ বছরের পুরনো একটি ভিডিও।

ফেসবুকের গ্রুপে গ্রুপে ঘুরতে থাকা ভিডিওটিতে দেখা যাচ্ছে, সোনু ভূষণ কুমার ও সালমান খানের ব্যাপারে কথাবার্তা বলছেন। সোনু বলছেন, তাকে ব্রেক দিয়েছিলেন ভূষণের বাবা গুলশন কুমার, আবার তিনি নিজে লঞ্চ করেন ভূষণকে। ভূষণ বহু খারাপ কাজকর্মের সাথে যুক্ত, তবু তিনি তাকে ছোট ভাইয়ের মত বারবার ব্যক্তিগতভাবে ও পেশার দিক থেকে সাহায্য করেছেন। সোনু আরো বলেছেন, গুলশন সবাইকে বলতেন, গানে সব থেকে বেশি গুরুত্ব দিতে হবে গায়ক বা সুরকারকে। কিন্তু ভূষণ করছেন ঠিক উল্টোটা।

সালমান বলেছিলেন, গায়ক গায়িকাদের গানের রয়্যালটি চাওয়া উচিত নয়, কারণ গান বিক্রি হয় অভিনেতা অভিনেত্রীদের জোররে। সোনু বলেছেন, তাহলে তো নায়ক নায়িকাদের নিয়ে করা যে কোনো ভিডিও অ্যালবামই সুপার ডুপার হিট হত। কিন্তু সব গান হিট করে না, করে কিছু গান। অর্থাৎ সেই সব গানের কথাই হোক বা সুর, বা গায়কগায়িকার কণ্ঠ, কিছু একটা শ্রোতার ভাল লেগে যায়। তিনি নিজে সালমানের ফ্যান, সালমান বয়সেঅনেক বড়, তাকে তিনি সম্মান করেন। আর গানে মুখ দেখানোর জন্য তো ৩৫ কোটি টাকা করে নেন সালমান। অথচ গায়ক পান মাত্র ২৫ হাজার টাকা। যেমন ধরুন সারে কে ফল সা গানটি। গায়ক নাকাশ আজিজ আজ কোথায় কেউ জানে না।সলমন গানে মুখ দেখিয়ে পান ৩৫ কোটি, আর গায়ক মাত্র ২৫,০০০, অভিযোগ সোনু নিগমের অথচ ঠিক সময়ে রয়্যালটি পেলে অনেক নতুন গায়ক গায়িকা লড়াইয়ে টিকে থাকতে পারতেন। বলেছেন সোনু।


আরো সংবাদ

হিজবুল্লাহর জালে আটকা পড়েছে ইসরাইল! (১৪২০০)হামলায় মার্কিন রণতরীর ডামি ধ্বংস না হওয়ার কারণ জানালো ইরান (১০৯৪৫)ভারতের যেকোনো অপকর্মের কঠিন জবাব দেয়ার হুমকি দিলো পাকিস্তান (৭৮৮৭)সাবেক সেনা কর্মকর্তাকে গুলি করে হত্যা : পুলিশের ২১ সদস্য প্রত্যাহার (৬৫২১)নেপালের সমর্থনে এবার লিপুলেখ পাসে সৈন্য বৃদ্ধি চীনের (৫৮৪৫)আমিরাতের পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র নিয়ে কেন সন্দিহান ইরান-কাতার? (৫৪৭৪)চামড়ার দাম বিপর্যয়ের নেপথ্যে (৪৭৯৯)তল্লাশি চৌকিতে সেনা কর্মকর্তার মৃত্যু দেশবাসীকে ক্ষুব্ধ করেছে: মির্জা ফখরুল (৪৭০২)‘অন্যায় সমর্থন না করায় আমাকে দুইবার মৃত্যুদণ্ড দিয়েছিল জয়নাল হাজারী’ (৪২৪৬)বিশ্বের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রী বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন (৪০৮৬)