২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

গানে মুখ দেখিয়ে সালমান পান ৩৫ কোটি আর গায়ক ২৫ হাজার!

গানে মুখ দেখিয়ে সালমান পান ৩৫ কোটি আর গায়ক ২৫ হাজার! - ছবি : সংগৃহীত

সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর পর স্বজনপোষণ বিতর্ক বড় পর্দা ছাপিয়ে ছুঁয়ে ফেলেছে সঙ্গীত জগতেও। ইতিমধ্যেই টি সিরিজের ভূষণ কুমার সম্পর্কে একের পর এক অভিযোগ করেছেন সোনু, তা নিয়ে বিরাট বিতর্ক হয়েছে। এবার ভাইরাল হয়েছে তার ৭ বছরের পুরনো একটি ভিডিও।

ফেসবুকের গ্রুপে গ্রুপে ঘুরতে থাকা ভিডিওটিতে দেখা যাচ্ছে, সোনু ভূষণ কুমার ও সালমান খানের ব্যাপারে কথাবার্তা বলছেন। সোনু বলছেন, তাকে ব্রেক দিয়েছিলেন ভূষণের বাবা গুলশন কুমার, আবার তিনি নিজে লঞ্চ করেন ভূষণকে। ভূষণ বহু খারাপ কাজকর্মের সাথে যুক্ত, তবু তিনি তাকে ছোট ভাইয়ের মত বারবার ব্যক্তিগতভাবে ও পেশার দিক থেকে সাহায্য করেছেন। সোনু আরো বলেছেন, গুলশন সবাইকে বলতেন, গানে সব থেকে বেশি গুরুত্ব দিতে হবে গায়ক বা সুরকারকে। কিন্তু ভূষণ করছেন ঠিক উল্টোটা।

সালমান বলেছিলেন, গায়ক গায়িকাদের গানের রয়্যালটি চাওয়া উচিত নয়, কারণ গান বিক্রি হয় অভিনেতা অভিনেত্রীদের জোররে। সোনু বলেছেন, তাহলে তো নায়ক নায়িকাদের নিয়ে করা যে কোনো ভিডিও অ্যালবামই সুপার ডুপার হিট হত। কিন্তু সব গান হিট করে না, করে কিছু গান। অর্থাৎ সেই সব গানের কথাই হোক বা সুর, বা গায়কগায়িকার কণ্ঠ, কিছু একটা শ্রোতার ভাল লেগে যায়। তিনি নিজে সালমানের ফ্যান, সালমান বয়সেঅনেক বড়, তাকে তিনি সম্মান করেন। আর গানে মুখ দেখানোর জন্য তো ৩৫ কোটি টাকা করে নেন সালমান। অথচ গায়ক পান মাত্র ২৫ হাজার টাকা। যেমন ধরুন সারে কে ফল সা গানটি। গায়ক নাকাশ আজিজ আজ কোথায় কেউ জানে না।সলমন গানে মুখ দেখিয়ে পান ৩৫ কোটি, আর গায়ক মাত্র ২৫,০০০, অভিযোগ সোনু নিগমের অথচ ঠিক সময়ে রয়্যালটি পেলে অনেক নতুন গায়ক গায়িকা লড়াইয়ে টিকে থাকতে পারতেন। বলেছেন সোনু।


আরো সংবাদ



premium cement
বৃষ্টির জন্য দেশবাসীর প্রতি ইস্তিস্কার নামাজ আদায়ের আহ্বান আমিরে জামায়াতের সড়ক উন্নয়ন প্রকল্পে চুক্তি স্বাক্ষর করল তুর্কি, ইরাক, কাতার, সংযুক্ত আরব আমিরাত ঢাকায় ‘হিট স্ট্রোকে এক ব্যক্তির মৃত্যু শ্যামবাজার ঘাটে লঞ্চে আগুন, নিয়ন্ত্রণে ৪ ইউনিট ‘আমার শিশু মেয়েটির যে সর্বনাশ সে করেছে’ বান্দরবানের ৩ উপজেলায় নির্বাচন স্থগিত চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজে মুসুল্লিদের ঢল বাংলাদেশের স্বাধীনতা-সার্বভৌমত্বের চাবিটা মনে হয় পার্শ্ববর্তী দেশকে দিয়েছে সরকার : রিজভী চীনের দক্ষিণাঞ্চলীলের গুয়াংডংয়ে সর্বোচ্চ স্তরের বৃষ্টিপাতের সতর্কতা জারি আজমিরীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার মুসলিম শ্রমিক হত্যায় হিন্দু নেতারা চুপ কেন : প্রশ্ন হেফাজত নেতা আজিজুল হকের

সকল