২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

ট্রাকের ধাক্কায় আহত কণ্ঠশিল্পী খুরশীদ আলম

ট্রাকের ধাক্কায় আহত কণ্ঠশিল্পী খুরশীদ আলম - ছবি : সংগ্রহ

জনপ্রিয় কণ্ঠ শিল্পী খুরশীদ আলম (৭৫) বগুড়ায় সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন। তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

আহত খুরশীদ আলমের ছোট ভাই সাংবাদিক মুরশীদ আলম জানান, খুরশীদ আলম ঢাকা থেকে বগুড়া এসেছিলেন বগুড়াস্থ জয়পুরহাট কল্যাণ সমিতির সম্বর্ধনা অনুষ্ঠানে যোগ দিতে। ওই অনুষ্ঠানের আয়োজন করা হয় শহরের উপকণ্ঠ ঠেঙ্গামারাস্থ হোটেল মম ইন এ। শুক্রবার অনুষ্ঠান শেষে তিনি রাতে শহরের মধ্যে তার ভক্তদের সাথে সাক্ষাৎ শেষে রাত ৩টার দিকে হোটেলে ফিরছিলেন। ওই সময় শহরের প্রথম বাইপাস রোডের ঝোপগাড়ীতে পৌছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাকে বহনকারী একটি প্রাইভেট কারকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে শিল্পী খুরশীদ আলম ও তার ভক্ত খোকন (৪৫) আহত হন। আহত অবস্থায় খুরশীদ আলমকে দ্রুত শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শজিমেক হাসপাতালের নিউরো মেডিসিন বিভাগের ডাক্তার সুশান্ত কুমার জানান, খুরশীদ আলমের মুখের ৫টি দাঁত ভেঙ্গে গেছে এবং মাথায় আঘাত লেগেছে। তাকে আইসি ইউতে রাখা হয়েছে। প্রয়োজনীয় পরীক্ষা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হবে।


আরো সংবাদ



premium cement
গফরগাঁওয়ে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার তীব্র মাত্রায় হিংস্র হয়ে উঠেছে সরকার : মির্জা ফখরুল মিরসরাইয়ে মৃত্যুর ১৫ দিন পর ব্যাংক কর্মকর্তার কবর থেকে লাশ উত্তোলন দেশে দেড় হাজার মেগাওয়াট লোডশেডিং, দুর্ভোগে মানুষ রংপুরে মহানবী সা:-কে নিয়ে কটূক্তি করায় ছাত্রলীগ কর্মী গ্রেফতার বাড়ছে না শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি, অনলাইনে ক্লাস চালুর চিন্তা বিশ্বের অন্যতম স্মার্ট হজ ব্যবস্থাপনা হবে বাংলাদেশে : ধর্মমন্ত্রী সিলেটে ৪৪ লাখ টাকার ভারতীয় চিনিসহ গ্রেফতার ৪ অবৈধ সম্পদ : এস কে সিনহার বিরুদ্ধে প্রতিবেদন ২৬ জুন টি-টোয়েন্টি র‌্যাংকিংয়ে চাপম্যান-আফ্রিদির উন্নতি থানচিতে ট্রাকে দুর্বৃত্তদের গুলি

সকল