২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

বাড্ডায় যুবককে পিটিয়ে ছাদ থেকে ফেলে হত্যা : ছয় শিক্ষার্থী আটক

-

রাজধানীর বাড্ডা সাঁতারকূল এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে অপু ইসলাম (৩৫) নামে এক যুবককে রাস্তা থেকে ধরে নিয়ে পিটিয়ে ও ছাদ থেকে ফেলে হত্যা করা হয়েছে। গত শুক্রবার রাতে কয়েকজন শিক্ষার্থী অপুর বাসার সামনে থেকে তাকে ধরে পাশের ভবনের ছাদে নিয়ে যায়। সেখানেই তাকে পিটিয়ে ষষ্ঠ তলার লিফটের ফাঁকা যায়গা দিয়ে নিচে ফেলে দেয়। এই ঘটনায় পুলিশ ছয়জনকে গ্রেফতার করেছে। নিহত অপু ৪১ নম্বর ওয়ার্ড শ্রমিক লীগের আহ্বায়ক ছিলেন। একই সাথে তিনি বালু ও মাছের ব্যবসা করতেন।
পারিবারিক ও পুলিশ সূত্রে জানা যায়, বাড্ডা সাঁতারকূল অপুর বাড়ির পাশে একটি ভবনে ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির কয়েকজন শিক্ষার্থী থাকেন। শুক্রবার সকালে অপুর বাসার ফুলগাছের টবে পানি দেয়ার সময় নিচে থাকা একজন শিক্ষার্থীর শরীরে ওই পানি লাগে। এই নিয়ে শাহাদাৎ নামে এক শিক্ষার্থীর সাথে তর্কাতর্কি হয়। পরে রাত ৮টার দিকে শাহাদাৎ আরো ছয়/সাত শিক্ষার্থীকে নিয়ে অপুকে নিচে ডাকে। অপু সেখানে গেলে ওই পানির ঘটনা নিয়ে আবার তর্কাতর্কি শুরু করে। একপর্যায়ে তারা অপুকে রাস্তা থেকে ধরে পাশের একটি ভবনের ছাদে নিয়ে বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করে। পরে তাকে ওই ভবনের ছয়তলা থেকে লিফটের জন্য রাখা ফাঁকা জায়গা (লিফট এখনো বসানো হযনি) দিয়ে নিচে ফেলে দেয়। খবর পেয়ে অপুর স্বজনরা আশঙ্কাজনক অবস্থায় দ্রুত তাকে উদ্ধার করে এভারকেয়ার হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। পরে পুলিশ তার লাশ উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।
বাড্ডা থানার এসআই মো: আব্দুস শাকুর জানান, এ ঘটনায় ছয়জনকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। নিহতের মামা দীন ইসলাম জানান, অপুর বালু ও মাছের ব্যবসা রযেছে। তিনি সাঁতারকূল উত্তরপাড়ার স্থায়ী বাসিন্দা। এক ছেলে ও এক মেয়ের জনক অপুর বাবার নাম মরহুম সোহরাব আলম। এ ঘটনায় তার বড় ভাই খোরশেদ আলম বাদি হয়ে মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।

 


আরো সংবাদ



premium cement
তীব্র গরমে আইনজীবীদের গাউন পরতে হবে না বগুড়া পশ্চিম সাংগঠনিক জেলা জামায়াতের উদ্যোগে ভার্চুয়ালি রুকন সম্মেলন অনুষ্ঠিত তেঁতুলিয়া নদীর তীরে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার নওগাঁ সীমান্তে বিজিবি-বিএসএফ পতাকা বৈঠক অনুষ্ঠিত বান্দরবানে কেএনএফের তৎপরতার প্রতিবাদে ১১টি ক্ষুদ্র নৃ-গোষ্ঠী পেনশন স্কিম পুরোপুরি বাস্তবায়িত হলে দেশে বৃদ্ধাশ্রম থাকবে না : ডিসি নারায়ণগঞ্জ চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ফরিদপুরে সেদিন কী ঘটেছিল : বিবিসির প্রতিবেদন ইসরাইলের কাছে ১০০ কোটি ডলারের অস্ত্র বিক্রি করবে যুক্তরাষ্ট্র স্বর্ণের দাম কিছুটা কমলো অজ্ঞান পার্টির কবলে পড়ে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১৬ ব্যক্তি ভর্তি

সকল