১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

টঙ্গীতে রাস্তার পাশে মিলল রিকশাচালকের গলাকাটা লাশ

-

টঙ্গীতে গতকাল শনিবার রাস্তার পাশ থেকে এক রিকশাচালকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম মোশারফ করিম (২৫)। তিনি সুনামগঞ্জের বিশ^ম্ভরপুর উপজেলার কুড়িহাটিয়া গ্রামের মোহাম্মদ আলীর ছেলে। তিনি টঙ্গী পাগাড় ফকির মার্কেটস্থ জনৈক জহিরুলের রিকশাগ্যারেজ থেকে দৈনিক ভিত্তিক ভাড়ায় রিকশা চালাতেন।
স্থানীয়রা জানান, গতকাল শনিবার সকালে শ্রমিকরা কর্মস্থলে যাওয়ার পথে পাগাড় খ্রিষ্টান সোসাইটি রাস্তার পাশে অজ্ঞাত পরিচয় এক যুবকের গলাকাটা লাশ পড়ে থাকতে দেখে ৯৯৯-এ ফোন দেয়া হয়। খবর পেয়ে টঙ্গী পূর্ব থানা পুলিশ শনিবার বেলা ১১টায় লাশটি উদ্ধার করে। এর আগে পিবিআই ও সিআইডি সদস্যরা নিহতের আঙ্গুলের ছাপসহ অন্যান্য প্রয়োজনীয় আলামত সংগ্রহ করেন। পরে নিহতের পরিচয় শনাক্ত হয়। টঙ্গী পূর্ব থানা পুলিশ লাশের সুরতহাল প্রতিবেদন প্রস্তুতের পর ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। মোশারফকে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করা হয়েছে বলে সুরতহাল প্রতিবেদনে উল্লেখ করা হয়।
টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচর্জ মো: আশরাফুল ইসলাম বলেন, নিহতের স্বজনদের খবর পাঠানো হয়েছে। জড়িতদের গ্রেফতার ও হত্যার কারণ উদঘাটনের চেষ্টা চলছে। এ ঘটনায় হত্যামামলা প্রক্রিয়াধীন।

 


আরো সংবাদ



premium cement
কারাগারে নারী হাজতিকে হাত-পা বেঁধে নির্যাতন, প্রধান কারারক্ষীসহ ৩ জনের বদলি প্যারিসে ইরানি কনস্যুলেটে ঢুকে আত্মঘাতী হামলার হুমকিদাতা গ্রেফতার প্রেম যমুনার ঘাটে বেড়াতে যেয়ে গণধর্ষণের শিকার, গ্রেফতার ৫ ‘ব্যাংকিং খাতের লুটপাটের সাথে সরকারের এমপি-মন্ত্রী-সুবিধাবাদী আমলারা জড়িত’ ইরানের সাথে ‘উঁচু দরের জুয়া খেলছে’ ইসরাইল! অসুস্থ নেতাকর্মীদের পাশে সালাম-মজনু গলাচিপায় বিদ্যুৎস্পৃষ্টে শিশুর মৃত্যু মসজিদের ভেতর থেকে খাদেমের ঝুলন্ত লাশ উদ্ধার মোরেলগঞ্জে সৎভাইকে কুপিয়ে হত্যা দুবাই পানিতে তলিয়ে যাওয়ার কারণ কি কৃত্রিম বৃষ্টি ঝরানো? এ দেশের ঘরে ঘরে ইসলামের দাওয়াত পৌঁছে দিতে হবে : ডাঃ শফিকুর রহমান

সকল