২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

খতমে নবুওয়তের পঞ্চগড় জেলা কমিটি গঠন

-

আন্তর্জাতিক মজলিসে তাহাফফুজে খতমে নবুওয়তের পঞ্চগড় জেলা কমিটি গঠন করা হয়েছে। গতকাল এক সভায় মাওলানা আব্দুল হান্নানকে সভাপতি ও মাওলানা শাহিন আলমকে সেক্রেটারি করে ২৭ সদস্যবিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।
পঞ্চগড়ের সদরের দারুল উলুম ফারুকিয়া আল-ইসলামিয়া মাদরাসায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তৃতা করেন সংগঠনের মহাসচিব আল্লামা মুহিউদ্দীন রাব্বানী। বিশেষ অতিথির বক্তৃতা করেন যুগ্ম মহাসচিব আব্দুল কাইয়ুম সোবহানী, সাংগঠনিক সম্পাদক মাওলানা আশেকুল্লাহ, অর্থ সম্পাদক মাওলানা ইউনুস ঢালী, প্রচার সম্পাদক মাওলানা রাশেদ বিন নূর এবং দফতর সম্পাদক মুফতি আল আমীন ফয়জী।

পঞ্চগড়ে কাদিয়ানী সম্প্রদায়ের অপতৎপরতা বৃদ্ধি পাওয়ায় গভীর উদ্বেগ প্রকাশ করে প্রধান অতিথি বলেন, মুহাম্মদুর রাসূলুল্লাহ সা:-এর জীবদ্দশায় যতগুলো যুদ্ধ এবং সারিয়াহ সংঘটিত হয়েছে তাতে ১৫৯ জন সাহাবি শাহাদাত বরণ করেছিলেন। কিন্তু এক ইয়ামামার যুদ্ধেই খতমে নবুওয়ত হেফাজতের জন্য মিথ্যা নুবওয়াতের দাবিদার মুসাইলামাতুল কাযযাবের বিরুদ্ধে লড়াই করার সময় ১২০০ সাহাবি শাহাদাত বরণ করেন। এই ঘটনায় খতমে নবুওয়ত হেফাজত করা কতটা জরুরি তা স্পষ্ট হয়ে যায়। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement