২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

সিলেটে সবজি বিক্রেতা খুনের মূল হোতা গ্রেফতার

-

সিলেট নগরীর ধোপাদিঘীরপার এলাকায় ছুরিকাঘাতে সবজি বিক্রেতা গোবিন্দ দাস (৩৫) খুনের মূল হোতা হৃদয় আহমদ ওরফে সার্কিটকে গ্রেফতার করেছে র‌্যাব-৯। গতকাল ভোররাতে গোয়াইনঘাট উপজেলার ফতেহপুর ইউনিয়নের গোসাইনপুর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।
গ্রেফতার হৃদয় সিলেট নগরীর শিবগঞ্জ সাদিপুর এলাকার রফিক মিয়ার ছেলে।
র‌্যাব-৯ এর মিডিয়া অফিসার সিনিয়র এএসপি আফসান-আল-আলম এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, সবজি বিক্রেতা গোবিন্দ দাস খুনের ঘটনায় মামলা দায়েরের ছায়া তদন্তে নামে র‌্যাব-৯। এরপর গোয়েন্দা তথ্য ও তথ্য প্রযুক্তির সহায়তায় চাঞ্চল্যকর এই হত্যা মামলার মূলহোতার আসামীর অবস্থান শনাক্ত করে রোববার ভোরে গোয়াইনঘাটের ফতেহপুর ইউনিয়নের গোসাইনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দক্ষিণ পাশে অভিযান চালিয়ে হৃদয় আহমেদ ওরফে সার্কিটকে (১৯) গ্রেফতার করে র‌্যাব। পরে গ্রেফতারকৃত আসামীকে কোতোয়ালি থানায় হস্তান্তর করা হয়।
এর আগে বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টার দিকে নগরের ধোপাদিঘীর পারের হোটেল অনুরাগের লাগোয়া গলির রাস্তায় সবজি বিক্রেতা গোবিন্দ দাস খুন হন। ওইদিন রাতে নগরীর বিভিন্নস্থান অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত তিন কিশোরকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো নগরীর শিবগঞ্জ সাদিপুরের সেলিম মিয়ার ছেলে রাহাত রাব্বি, একই এলাকার রিন্টু দাসের ছেলে সৌরভ দাস ও টিলাগড় ভাটাটিকরের আলমাছ মিয়ার ছেলে আতিকুর রহমান শুভ।


আরো সংবাদ



premium cement